নাগরপুরে দুই নববধুসহ ৩ জনের আত্নহত্যা

প্রকাশিত : ১১ জানুয়ারী, ২০২০

নাগরপুর ১১ জানুয়ারি : টাঙ্গাইলের নাগরপুরে পৃথক পৃথক ভাবে দুই নববধুসহ তিনজনের আত্নহত্যার অভিযোগ পাওয়া গেছে। থানা পুলিশ লাশ উদ্ধার করে শনিবার সকালে মর্গে প্রেরন করেছে।

থানা সূত্রে জানা যায়, উপজেলার চৌবাড়িয়া গ্রামের মো. সরোয়ারের স্ত্রী রুকসানা বেগম (১৮) শুক্রবার বিকেলে তার বাবার বাড়ী চৌধুরী ডাঙ্গা গ্রামের মো. বিদেশী মিয়ার বসত বাড়ীর টিনের ঘরে বাঁশের ধন্নার সাথে গলায় ওড়না পেচিয়ে ফাঁস নিয়ে আত্নহত্যা করে।

একই দিনে সকালে উপজেলার সাতগাছা গ্রামের মো. রাজুর স্ত্রী সুমি (১৮) তার মামার বাড়ী জালাই গ্রামের আব্দুর রহিমের বসত বাড়ীর চৌচালা টিনের ঘরে কাঠের ধন্নার সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস নিয়ে আত্নহত্যা করে। এরিপোর্ট লেখা পর্যন্ত আত্নহত্যার কারন জানা যায়নি। এব্যাপারে নাগরপুর থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। থানা পুলিশ ঘটনাস্থল থেকে দুই নববধুর লাশ উদ্ধার করে শনিবার টাঙ্গাইল মর্গে প্রেরন করেছে।

অপর দিকে উপজেলার বেকড়া গ্রামের মো. লূৎফরের ছেলে ইমরান (১৪) বিষ পান করে আত্নহত্যা করেছে। শনিবার সকালে তাকে ঢাকা নেয়ার পথে মারা যায়।

নাগরপুর থানার (ওসি) তদন্ত মো. গোলাম মোস্তফা মন্ডল জানান, আত্নহত্যার সংবাদ পেয়ে পৃথক পৃথক ভাবে দুইটি লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল মর্গে প্রেরন করা হয়েছে। এব্যাপারে থানায় অপমৃত্যূ মামলা হয়েছে। প্রাথমিক ভাবে মৃত্যুর কারন জানা যায়নি।

সাপ্তাহিক গণবিপ্লব
এইমাত্র পাওয়া