নাগরপুরে নিম্ন আয়ের মানুষের পাশে যুবলীগ দুই নেতা

প্রকাশিত : ৩ এপ্রিল, ২০২০

নাগরপুর ৩ এপ্রিল : পাশে দাড়িয়েছে টাঙ্গাইলের নাগরপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ভক্ত গোপাল রাজবংশী পিন্টু ও শাহিনুর রহমান শাহীন।

শুক্রবার (৩ এপ্রিল) সকালে উপজেলার বাবনাপাড়া মোড়ে ২০০ জন নিম্ন আয়ের মানুষ এবং দুস্থঃ মানুষের বাড়িতে বাড়িতে গিয়ে এ খাদ্য সামগ্রী পৌছে দেন যুবলীগের এই দুই নেতা।

বিতরন করা খাদ্য সামগ্রী মধ্যে রয়েছে চাল, আলু , ডাল, লবন, তেল, পিয়াজ আর করোনা ভাইরাস প্রতিরোধে মাস্ক ও সাবান ।

এ সময় ভক্ত গোপাল রাজবংশী পিন্টু গণবিপ্লব-কে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক মাঈনুল হোসেন নিখিলের নেতৃত্বে আর্ত মানবনতায় পাশে দাড়িয়েছে যুবলীগ। বৈশিক মহামারি করোনা ভাইরাসের এই দুঃসময়ে নিজেদের সমর্থ অনুযায়ী নিম্ন আয় ও দিনমজুরদের পাশে দাড়িয়েছি আমরা । আমরা নিজস্ব অর্থায়ন ও প্রচেষ্টায় এ কর্মসূচী হাতে নিয়েছি।

যুবলীগের অপর যুগ্ম আহবায়ক শাহিনুর রহমান শাহিন গণবিপ্লব-কে বলেন, করোনা ভাইরাসের কারনে দীর্ঘদিন ছুটি থাকায় আমাদের সমাজে যারা রিক্সা চালক, চা বিক্রেতা, ফুটপাতের হকার তাদের আয়ের উৎস বন্ধ হয়ে গেছে। এমন অবস্থায় আমরা মানবিক কারনে তাদের পাশে দায়িড়েছি। সমাজের বিত্তবানদেরও এসব নিম্ন আয়ের মানুষের পাশে দাড়ানো উচিত। এ সময় তাদের সহযোগিতা করেন উপজেলা যুবলীগের সদস্য রাম প্রসাদ সাহা, মো. সিরাজুল ইসলাম।

সাপ্তাহিক গণবিপ্লব
এইমাত্র পাওয়া