নাগরপুরে মা সমাবেশ ও উপকরন বিতরণ

প্রকাশিত : ৬ ফেব্রুয়ারী, ২০২০

নাগরপুর ৬ ফেব্রুয়ারি টাঙ্গাইলের নাগরপুরে শিক্ষার মানোন্নয়নে প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ ও শিক্ষা এবং ক্রীড়া উপকরন বিতরণ করা হয়েছে। বুধবার (৫ ফেব্রুয়ারি) দিনব্যাপী টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. শহিদুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপজেলার বিভিন্ন বিদ্যালয়ে এ সকল উপকরন বিতরণ করেন। এছাড়া তিনি উপজেলার তেবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রাক প্রাথমিক শিক্ষার্থীদের নবীন বরণে অংশ নেন।

ধুবড়িয়া শাহ মস্তান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে শিক্ষা ও ক্রীড়া সামগ্রী বিতরন করেন। পরে তিনি বারাপুষা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্লে কর্ণার ও বঙ্গবন্ধু কর্ণার এবং মামুদনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নব নির্মিত শহীদ মিনার উদ্বোধন করেন ।

সকালে উপজেলার সলিমাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত মা সমাবেশ ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা সহকারি শিক্ষা কর্মকর্তা জি এম ফুয়াদের সঞ্চালনায় অনুষ্ঠিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কৃতি শিক্ষার্থীদের সম্মাননার ক্রেস্ট প্রদান করেন জেলা প্রশাসক মো. শহিদুল ইসলাম। এসময় তিনি উপস্থিত মায়েদের উদ্দেশ্যে বলেন, মা হচ্ছে জাতি গঠনের মূল হাতিয়ার। একমাত্র মায়েরাই তাদের সঠিক শিক্ষা দান করতে পারে। শিক্ষকরা শুধু পথ দেখাবেন আর মায়েরো তাদের সন্তানদের সে পথে পরিচালিত করবেন। এসময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) মো.বজলুর রশিদ, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. আবদুল আজিজ, সহকারি জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোহাম্মদ আলী আহসান, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আঞ্জুমান আরা বেগম বীথি, সহকারি শিক্ষা কর্মকর্তা মো. ফরহাদ আলী, আসাদুজ্জামান চৌধুরি, আব্দুল মজিদ, আব্দুল রশিদ, উপজেলা প্রাথমিক শিক্ষক কল্যাণ সমিতির সভাপতি এহসানুল কবীর মুকুল, সাধারন সম্পাদক হারুন-অর-রশিদ হারুন প্রমূখ।

সাপ্তাহিক গণবিপ্লব

আপনার মতামত দিন

You must be Logged in to post comment.

এইমাত্র পাওয়া