প্রধানমন্ত্রী ক্রীড়ামোদী পরিবারের সন্তান; টাঙ্গাইলে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

প্রকাশিত : 2 সেপ্টেম্বর, 2019
নিজস্ব প্রতিবেদক
টাঙ্গাইল

টাঙ্গাইল ২ সেপ্টেম্বর: যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ হাসান রাসেল এমপি বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্রীড়ামোদী পরিবারের সন্তান। তিনি দেশের খেলাধুলার উন্নয়নে গুরুত্বপর্ন ভুমিকা রেখে চলেছেন। খেলাধুলার উন্নয়নে সরকার সারাদেশের প্রতিটি জেলায় একটি করে স্পোটর্স কমপ্লেক্ম, জিমনেশিয়াম কাম ইনডোর স্টেডিয়াম নির্মান করবে। পর্যায়ক্রমে দেশের সকল খেলোয়ারদের ভাতার আওতায় আনা হবে। বেকার যুবকদের আত্মকর্মসংস্থানের জন্য প্রতিটি উপজেলায় ইয়ুথ ট্রেনিং সেন্টার নির্মান করা হবে।

রোববার ১ সেপ্টেম্বর দুপুরে টাঙ্গাইল জেলা স্টেডিয়ামে যুব ও ক্রীড়া মন্ত্রনালয় আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ অনুর্ধ ১৭ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধনকালে তিনি এসব বলেন।

জেলা প্রশাসক শহীদুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে একাব্বর হোসেন এমপি, ছানোয়ার হোসেন এমপি, হাছান ইমাম খান এমপি, আতাউর রহমান খান এমপি, ছোট মনির এমপি, আহসানুল ইসলাম টিটু এমপি, টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক, টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বিপিএম, যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের সচিব ড. মোঃ জাফর উদ্দিনসহ মন্ত্রনালয় ও জাতীয ক্রীড়া পরিষদের কর্মকর্তা এবং জাতীয ফুটবল দলের সাবেক খেলোয়ারবৃন্দ উপস্থিত ছিলেন।

বঙ্গবন্ধু গোল্ডকাপের উদ্বোধনী খেলায় অংশ নেয় টাঙ্গাইল সদর উপজেলার কাকুয়া ও ছিলিমপুর ইউনিয়ন বালক ফুটবল দল।

বঙ্গমাতা গোল্ডকোপের উদ্বোধনী খেলায় অংশ নেয় টাঙ্গাইল সদর ও নাগরপুর উপজেলা বালিকা ফুটবল দল।

উদ্বোধনী অনুষ্ঠানের আগে দুপুর ১২টা হতে জাতীয় পর্যায়ের শিল্পীদের পরিবেশনায় সঙ্গীতানুষ্ঠান অনুষ্ঠিত হয়। খেলার বিরতীতে ক্ষুদ্র নৃ গোষ্ঠী শিল্পীদের নৃত্য ও গান পরিবেশন করা হয়।
বিপুল সংখ্যক দর্শক খেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন।

টুর্নামেন্টের আয়োজক সুত্রে জানা গেছে, পর্যায়ক্রমে সারা দেশে ইউনিয়ন, উপজেলা, জেলা ও বিভাগীয় পর্যায়ের খেলা অনুষ্ঠিত হবে।

জাতীয় পর্যায়ের বাছাইকৃত ৪০জন সেরা খেলোযার বিকেএসপি ও বিদেশে প্রশিক্ষনের সুযোগ পাবে।

আপনার মতামত দিন

You must be Logged in to post comment.

এইমাত্র পাওয়া
error: দাঁড়ান আপনি জানেন না কপিরাইট আইনে দণ্ডনীয় অপরাধ