প্রকাশকাল: ৯ নভেম্বর, ২০১৭

বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ পেতাম না : মুরাদ সিদ্দিকী

স্টাফ রিপোর্টারঃ  

বঙ্গবন্ধুর যদি জন্ম না হত আজকে আমরা এই স্বাধীন বাংলাদেশ পেতাম না। আজ যারা আওয়ামী লীগ রাষ্ট্রীয় ক্ষমতায় সুবিধা নিচ্ছে তারা একদিন আওয়ামী লীগের দুর্দিন আসলে থাকবে না বলে মন্তব্য করেছেন জননেতা আলহাজ্ব মুরাদ সিদ্দিকী।

বুধবার (৮ নভেম্বর) টাঙ্গাইল পৌরসভার কোদালিয়া ও সাবালিয়া এলাকায় মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, আমার পরিবার সিদ্দিকী পরিবার, আওয়ামী লীগের সকল দুর্দিনে ছিলাম এখনো আছি। নেত্রীকে আগামী দিনে আমি ও আমাদের পরিবার জীবন দিয়ে রক্ষা করবো। জননেত্রী শেখ হাসিনা আমার নেতা বঙ্গবন্ধুর আদর্শের বাহিরে আমি বুঝি না। জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় না থাকলে দেশে মৌলবাদীরা শক্তিশালী হবে। সেই জন্য বারবার জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় রাখতে হবে। আমি যেখানে থেকেই এমপি হই না কেন আওয়ামী লীগ আমার ঠিকানা। এর বাহিরে বুঝিনা। আমি এমপি হলে ইয়াবা, মাদক, ভূমিদখল থাকবে না। যদি চাঁদাবাজকে চিহৃিত করতে পারে তাহলে দশটাকা নিলে একহাজার ফেরত দিবো। কোনো নেশা থাকবেনা নেশা বিক্রিতা ব্যবসা যারা করবে শেকড় সহ উপরে ফেলব।

মতবিনিময় সভায় সাবেক পুলিশ কর্মকর্তা মো. শহিদুর রহমান’র সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, বাস কোচ মালিক সমিতির কার্যকরী সভাপতি বীর মুক্তিযোদ্ধা খন্দকার নাজিম উদ্দিন, টাঙ্গাইল চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পরিচালক মোহাম্মদ আসাদুজ্জামান মনি আরজু, ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর অবায়েদুল করিম বাবলু, শ্রমিক নেতা হাবিবুর রহমান হবি, সাবেক ছাত্র নেতা নওশাদ আহমেদ নবীন, জেলা যুবলীগের সহ সভাপতি আব্দুর রৌফ রিপন, ওষুধ ব্যবসায়ী প্রশান্ত পাল চৌধুরী, মাহমুদ মামুন খান, আলহাজ হাফিজুর রহমান তুলা, বিড়ির শ্রমিক সভাপতি লুতফর রহমান, শহীদ পারভেজ, বাস কোচ শ্রমিক নেতা আমিনুল ইসলাম আরজু, অনিল চন্দ্র সোম, ওষুধ ব্যবসায়ী মামুন প্রমুখ।

এ রকম আরোও খবর

আপনার মতামত দিন

You must be Logged in to post comment.

এইমাত্র পাওয়া
error: দাঁড়ান আপনি জানেন না কপিরাইট আইনে দণ্ডনীয় অপরাধ