বঙ্গবন্ধু মানেই আ.লীগ’ আ.লীগ মানেই বঙ্গবন্ধু : মুরাদ সিদ্দিকী

প্রকাশিত : ১১ অক্টোবর, ২০১৮
গণবিপ্লব
রিপোর্ট

মো. আল-আমিন খান : 

বক্তব্য রাখছেন আলহাজ মুরাদ সিদ্দিকী : ছবি- গণবিপ্লব

আগামী জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৫ (সদর) আসনে প্রার্থী আলহাজ্ব মুরাদ সিদ্দিকী বলেছেন, বঙ্গবন্ধু মানেই আওয়ামী লীগ, আওয়ামী লীগ মানেই বঙ্গবন্ধু। আমি বঙ্গবন্ধুর সৈনিক। আগামী জাতীয় সংসদ নির্বাচনে এই আসনে আমি আপনাদের দোয়া ও ভোট প্রার্থী। টাঙ্গাইল জেলায় অনেক উন্নয়ন হলেও টাঙ্গাইল-৫ (সদর) আসনে অযোগ্য নেতৃত্বের কারণে জনগনের প্রত্যাশীত সেই উন্নয়ন হয়নি। আমি নির্বাচিত হলে এই এলাকার উন্নয়ন ও মাদকমুক্ত সমাজ ব্যবস্থা গড়ে তুলবো।

বৃষ্টি উপেক্ষা করে মুরাদ সিদ্দিকীর জন সভায় মানুষের ঢল : ছবি- গণবিপ্লব

তিনি বৃহস্পতিবার (১১ অক্টোবর) দুপুরে টাঙ্গাইল পৌরউদ্যানে নাগরিক কমিটি উদ্যোগে আয়োজিত এক বিরাট সমাবেশে একথা বলেন।
তিনি আরো বলেন, ইতি মধ্যে টাঙ্গাইল হতে মাদক ব্যবসায়ী, ভূমিদস্যু ও হত্যাকারীদের বিতারিত করেছি। আগামীতে নির্বাচিত হলে টাঙ্গাইলকে একটি আধুনিক শহরে রুপান্তর করবো। ১৫ আগস্ট ১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে সহপরিবারে হত্যা করা হয়। ওই সময়ে দেশের মানুষ বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদ করারও সাহস পায়নি। বঙ্গবীর কাদের সিদ্দিকীর নেতৃত্বে তৎকালীন বঙ্গবন্ধুর হত্যার প্রতিবাদসহ হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করা হয়। বঙ্গবন্ধুর পরিবারে সাথে আমার পরিবারে ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে।

মঞ্চ ছেড়ে কর্মীদের সাথে বৃষ্টিতে ভিজছেন মুরাদ সিদ্দিকী : ছবি- গণবিপ্লব

বীরমুক্তিযোদ্ধা আব্দুস সবুর খান বীরবিক্রম এর সভাপতিত্বে ও  বিবেকানন্দ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আনন্দ মোহন দে এর সঞ্চালনায় সমাবেশে বক্তৃতা করেন, টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সংসদের সাবেক জেলা কমান্ডার ফজলুল হক বীরপ্রতিক, মুরাদ সিদ্দিকীর সহধর্মীনি নিহার সিদ্দিকী, সাবেক আওয়ামী লীগ নেতা মাহমুদ মামুন খান, সাবেক ছাত্র নেতা নওশাদ আহমেদ নবীন, সাবেক ছাত্র নেতা ও টাঙ্গাইল চেম্বার অব কমার্স এন্ড ইনডাস্ট্রির পরিচালক আসাদুজ্জামান মনি আরজু, প্রশান্ত পাল চৌধুরী, জাহাঙ্গীর আলম, পারভেজ শহিদ, শহিদুল ইসলাম, আব্দুর রহিম কালু প্রমুখ।

টাঙ্গাইল-৫ (সদর) আসনের চরাঞ্চল ও পৌর এলাকার বিভিন্ন স্থান থেকে বৃষ্টি উপেক্ষা করে সকাল থেকেই খন্ড খন্ড মিছিল নিয়ে পৌর উদ্যানে জমায়েত হতে থাকে নারী-পুরুষসহ হাজার হাজার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। পৌর উদ্যান কানায় কানায় ভরে উঠে বিশাল সমাবেশে পরিনত হয়।
সমাবেশে মুরাদ সিদ্দিকী আরো বলেন, বিগত জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হয়ে জনগণের ভোটে বিজয়ী হয়েছিলাম। কিন্ত আমার সেই বিজয়কে ভোট ডাকাতির মাধ্যমে ছিনিয়ে নেয়া হয়েছে। এবার জনগণ প্রত্যেকটা ভোট কেন্দ্র পাহারা দিয়ে তার সমচিত জবাব দিবে। তিনি বলেন, নির্বাচিত হলে টাঙ্গাইলের অবহেলিত চরাঞ্চলের চরবাসিদের উন্নয়ন, সন্ত্রাস ও মাদকমুক্ত সমাজ গড়ে তুলবো।

আপনার মতামত দিন

You must be Logged in to post comment.

এইমাত্র পাওয়া
error: দাঁড়ান আপনি জানেন না কপিরাইট আইনে দণ্ডনীয় অপরাধ