বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও মহাসচিবকে সংবর্ধনা

প্রকাশিত : ২৬ নভেম্বর, ২০১৬
গণবিপ্লব অনলাইন
ডেস্ক রিপোর্ট

স্টাফ রিপোর্টারঃ

press

টাঙ্গাইল প্রেসক্লাবের আয়োজনে বাংলাদেশ সাংবাদিক ইউনিয়ন ( বি,এফ ইউ জে) এর নব নির্বাচিত সভাপতি মঞ্জরুলু আহসান বুলবুল ও মহাসচিব ওমর ফারুক’কে সংবধ’না দেয়া হয়।
টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু মিলনায়তনে শুক্রবার (২৫ নভেম্বর) রাতে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মাননীয় প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী।
প্রধান অতিথির ভাষণে প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবাহান চৌধুরী বলেছেন, দেশে জঙ্গিবাদ, সাম্প্রদায়িক শক্তি এবং স্বাধীনতা বিরোধী চক্র এখনো তাদের কর্মকান্ড চালাতে তৎপর রয়েছে। এই জঙ্গিবাদ গনতন্ত্রের শক্র। তারা আমাদের মুক্ত স্বাধীনতা ও মুক্ত গণমাধ্যমের জন্য বড় চ্যালেঞ্জ। তিনি সাংবাদিকদের উদ্দেশে বলেন হলুদ সাংবাদিকতা রুখতে হবে, ন্যায় নীতি ও আদর্শ নিয়ে সাংবাদিকতা করার আহবান জানান। টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি এ্যাডভোকেট জাফর আহমেদ’র সভাপতিত্বে অনুষ্ঠানে সন্মানিত অতিথি ছিলেন, টাঙ্গাইল সদর (৫) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. ছানোয়ার হোসেন, জেলা প্রশাসক মো. মাহবুব হোসেন, পুলিশ সুপার মো. মাহবুব আলম (পিপিএম), বাংলাদেশ প্রেস ইনস্টিটিউটের মহাপরিচালক শাহ্ আলমগীর, দৈনিক যুগান্তরের উপ সম্পাদক রফিকুল ইসলাম রতন, ঢাকাস্থ টাঙ্গাইল সাংবাদিক ফোরামের সভাপতি আব্দুল গাফ্ফার মাহমুদ, সাধারণ সম্পাদক জীবন ইসলাম’সহ অন্যান্য সম্মানিত অতিথিগণ।

আপনার মতামত দিন

You must be Logged in to post comment.

এইমাত্র পাওয়া
error: দাঁড়ান আপনি জানেন না কপিরাইট আইনে দণ্ডনীয় অপরাধ