বাংলাদেশ-ভারত দিবা-রাত্রির টেস্ট দেখবেন অমিত শাহ

প্রকাশিত : ১৩ নভেম্বর, ২০১৯
গণবিপ্লব অনলাইন
ডেস্ক রিপোর্ট

খেলার খবর ১৩ নভেম্বর : বাংলাদেশ-ভারত ঐতিহাসিক দিবা-রাত্রির টেস্ট ম্যাচকে ঘিরে অনেক আয়োজন করছে পশ্চিমবঙ্গের রাজ্য ক্রিকেট অ্যাসোসিয়েশন (সিএবি)। ঐতিহাসিক এ ম্যাচের উদ্বোধনে থাকবেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আগামী ২২ নভেম্বর অনুষ্ঠিতব্য ইডেনের ওই টেস্ট দেখতে মাঠে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি থাকবেন কিনা তা নিশ্চিত করতে সিএবি। তবে ওই ঐতিহাসিক টেস্টে হাজির থাকতে চলেছেন ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী ও ভারতীয় জনতা পার্টির (বিজেপি) সভাপতি অমিত শাহ। 

সিএবি জানিয়েছে, ইতোমধ্যেই দুই দেশের এই তিন রাজনৈতিক ব্যক্তিত্ব ভারতের প্রথম গোলাপি বলের টেস্ট ম্যাচে ইডেনে আসার ব্যাপারে সবুজ সংকেত দিয়েছেন। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে আমন্ত্রণ জানানো হলেও তার দফতর থেকে এখন পর্যন্ত সম্মতিসূচক বার্তা এসে পৌঁছায়নি সিএবির কাছে।

প্রথম দিনের খেলার পর রাতে বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করতে চলেছে সিএবি। সাবেক অধিনায়কদের সেখানে সংবর্ধনা দেওয়া হবে। বক্তব্য রাখবেন উপস্থিত রাজনৈতিক হেভিওয়েটরা। সেখানেই ক্রিকেটারদের প্রতিনিধি হিসেবে বক্তার ভূমিকায় ভাবা হচ্ছে শচীন টেন্ডুলকারকে। তাকে অনুরোধ করা হয়েছে, ইডেনের দর্শকদের উদ্দেশে কিছু বলার জন্য।

আপনার মতামত দিন

You must be Logged in to post comment.

এইমাত্র পাওয়া
error: দাঁড়ান আপনি জানেন না কপিরাইট আইনে দণ্ডনীয় অপরাধ