৮ আগস্ট, ২০১৮ প্রকাশ হয়েছে

বাসাইলে সুন্না আব্বাছিয়া উচ্চ বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত

বাসাইল প্রতিনিধিঃ


টাঙ্গাইলের বাসাইল উপজেলার সুন্না আব্বাছিয়া উচ্চ বিদ্যালয়ের দাতা সদস্য, অভিভাবক সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্য পদে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। উৎসবমূখর পরিবেশে বুধবার (০৮ আগস্ট) সকাল ১০টা থেকে ভোটগ্রহণ শুরু হয়। বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে চলে এ ভোটগ্রহণ।
নির্বাচনে দাতা সদস্য পদে দুইজন, অভিভাবক সদস্য পদে আটজন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে দুইজন প্রার্থী প্রতিদ্বন্দ্বি করেন। এদের মধ্যে দাতা সদস্য পদে মাহমুদুর রহমান বিজয়ী হন। অভিভাবক সদস্য পদে বিজয়ী হয়েছেন- ১৬৮ ভোট পেয়ে শফিকুল ইসলাম, ১৫৭ ভোট পেয়ে খোরশেদ আলম, ১৫৫ ভোট পেয়ে সাইফুল ইসলাম ও ১৪২ ভোট পেয়ে সেলিম সিকদার। অন্যান্যরা পেয়েছেন- পলাশ কর্মকার ৮৯, বাবলুর রহমান ৯৩, মিজানুর রহমান ৮৪ ও স্বপন মিয়া ৪৯ ভোট।
সংরক্ষিত মহিলা সদস্য পদে ১২৯ ভোট পেয়ে নুরুন্নাহার বেগম বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রার্থী রেহেনা বেগম পেয়েছেন ১১৯ ভোট।

এ নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বাবুল হাছান। এছাড়াও সহকারী প্রিজাইডিং কর্মকর্তার দায়িত্ব পালন করেন উপজেলা একাডেমিক সুপারভাইজার আল আমিন ও উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা কনক কান্তি দেবনাথ।

এ রকম আরোও খবর

আপনার মতামত দিন

You must be Logged in to post comment.

এইমাত্র পাওয়া
error: দাঁড়ান আপনি জানেন না কপিরাইট আইনে দণ্ডনীয় অপরাধ