প্রকাশকাল: ৪ ডিসেম্বর, ২০১৭

বিএনপি-জামায়াত ক্ষমতায় এলে দেশ দ্বিতীয় পাকিস্তানে পরিণত হবে- বিচারপতি শামছুদ্দিন চৌধুরী মানিক

গোপালপুর (টাঙ্গাইল) প্রতিনিধি :


সাবেক বিচারপতি বঙ্গবন্ধু হত্যার বিচারক শামছুদ্দিন চৌধুরী মানিক বলেছেন, আগামী নির্বাচনে বিএনপি জামায়াত ক্ষমতায় এলে বাংলাদেশ দ্বিতীয় পাকিস্তানে পরিণত হবে। বাহাত্তরের সংবিধান পুনঃপ্রবর্তন করে দেশকে মুক্তিযুদ্ধের মূলধারায় ফিরিয়ে আনতে হবে।
তিনি ৩ ডিসেম্বর রোববার টাঙ্গাইলের গোপালপুর উপজেলা ঘাতক দালাল নির্মূল কমিটির সম্মেলন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে একথা বলেন।
তিনি আরো বলেন, মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে সবাইকে এগিয়ে আসতে হবে। আর সুশীল সমাজের ভূমিকা এখানে খুবই গুরুত্বপূর্ণ।
জেলা পরিষদের সদস্য বীরমুক্তিযোদ্ধা আবদুল কাদের তালুকদারের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি শাহরিয়ার কবীর।
বক্তব্য রাখেন, ঘাতক দালাল নির্মূল কমিটি কেন্দ্রিয় শাখার সহ-সভাপতি বিশিষ্ট লেখিকা মমতাজ লতিফ, সম্পাদক কাজী মুকুল, সহ-সম্পাদক ও জেলা শাখার আহ্বায়ক বীরমুক্তিযোদ্ধা এডভোকেট কে এম আবদুস সালাম, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ইউনুছ ইসলাম তালুকদার ঠান্ডু, পৌর মেয়র মো. রকিবুল হক ছানা, উপজেলা ভাইস চেয়ারম্যান মরিয়ম আক্তার মুক্তা, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা আবদুস সোবহান তুলা প্রমুখ।
পরে বীরমুক্তিযোদ্ধা আবদুল কাদের তালুকদারকে সভাপতি ও বীরমুক্তিযোদ্ধা মিনহাজ উদ্দিনকে সম্পাদক করে ২৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

এ রকম আরোও খবর

আপনার মতামত দিন

You must be Logged in to post comment.

এইমাত্র পাওয়া
error: দাঁড়ান আপনি জানেন না কপিরাইট আইনে দণ্ডনীয় অপরাধ