ভাসানী বিশ্ববিদ্যালয়ে পুলিশী অভিযানে দুটি পিস্তল উদ্ধার (ভিডিও)

প্রকাশিত : ২ মার্চ, ২০১৯
মাভাবিপ্রবি প্রতিনিধি
সন্তোষ. টাঙ্গাইল

টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের একটি আবাসিক হলের চার ছাত্রলীগ নেতার দখলে থাকা একটি কক্ষ থেকে ২টি দেশীয় তৈরী পিস্তল ও ১টি ম্যাগজিন উদ্ধার করেছে পুলিশ।
গত বুধবার রাত ১০ টার দিকে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের উপস্থিতিতে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অবস্থিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের দ্বিতীয় তলার ২১৪ নম্বর কক্ষে অভিযান চালিয়ে এই অস্ত্র উদ্ধার করা হয়।

অভিযানে নের্তৃত্বে থাকা নির্বাহী ম্যাজিস্ট্রেট আল মামুন জানান, বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের তথ্য অনুযায়ী বঙ্গবন্ধু মুজিবুর রহমান হলের ২১৪ নম্বর কক্ষে অভিযান চালায় পুলিশ। এসময় ওই কক্ষের লকারের ‘খ’ নম্বর লকার থেকে হলুদ কাপড়ের ব্যাগে রাখা ২টি দেশীয় তৈরি পিস্তল ও ১টি ম্যাগজিন উদ্ধার করা হয়। পাশাপাশি ২১৫ নম্বর কক্ষে অভিযান চালিয়ে একটি রক্তমাখা সাদা চেক শার্ট উদ্ধার করা হয়। তবে এই ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

অভিযানের সময় কাগমারী পুলিশ ফাঁড়ির ইনচার্জ আরিফ ফয়সাল, বিশ্ববিদ্যালয়ের লাইফ সাইন্স বিভাগের ডীন ড. এস এম সাইফুল্লাহ, ভারপ্রাপ্ত প্রক্টর আওরঙ্গজেব আকন্দ, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের ভারপ্রাপ্ত প্রভোষ্ট ড. মোহাম্মদ নুরুল ইসলাম, জননেতা আব্দুল মান্নান হলের প্রভোষ্ট ড. পিনাকী দে, শহীদ জিয়াউর রহমান হলের প্রভোষ্ট ড. ইকবাল মাহমুদ উপস্থিত ছিলেন।

এই বিষয়ে ওই হলের ভারপ্রাপ্ত প্রভোষ্ট ড. মোহাম্মদ নুরুল ইসলাম জানান, আজ সন্ধ্যায় বিভিন্ন সূত্রে প্রক্টর অফিসে সংবাদ আসে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের একটি কক্ষে অস্ত্র আছে। এই তথ্যের ভিক্তিতে আমরা পুলিশ প্রশাসনকে জানালে তারা নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে সেই কক্ষে অভিযান চালায়। এসময় সেখান থেকে অস্ত্র উদ্ধার করা হয়। আমরা বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করবো।

বিশ্ববিদ্যালইয়ের একটি সূত্র জানায়, হলের ওই কক্ষে বিশ^বিদ্যালয় শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী রাজিব আহমেদ, একই বিভাগের একই বর্ষের শিক্ষার্থী শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদ ইমরান রাব্বি, ও সাংগঠনিক সম্পাদক জুবায়ের রহমান মিশু, সাংগঠনিক সম্পাদক পরিসংখ্যান বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী শরীফ ভূঁইয়া থাকতো। তারা সবাই বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি সজীব তালুকদারের সমর্থক।

আপনার মতামত দিন

You must be Logged in to post comment.

সর্বশেষ সংবাদ

এইমাত্র পাওয়া
error: দাঁড়ান আপনি জানেন না কপিরাইট আইনে দণ্ডনীয় অপরাধ