ভুঞাপুরে স্কুল ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে শিক্ষক গ্রেপ্তার

প্রকাশিত : ১৪ জুলাই, ২০১৯
মো. আল-আমিন খান
চীফ রিপোর্টার

”টাঙ্গাইলের ভুঞাপুর উপজেলায় পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে শ্লীলতাহানীর অভিযোগে ইসলামিক ফাউন্ডেশনের এক শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ।” শনিবার (১৩ জুলাই) উপজেলার টেপিবাড়ি এলাকা থেকে আরিফুল হাসান (৪৬) নামের ওই শিক্ষককে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আরিফুল হাসান উপজেলার রায়ের বাসালিয়া গ্রামের মৃত মনছুর আহমেদের ছেলে। এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে আরিফুল হাসানকে আসামী করে থানায় মামলা দায়ের করেছেন।

জানা যায়, ভুঞাপুর মডেল সরকারি প্রাইমারি বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী বিদ্যালয় থেকে বাড়ি যাওয়ার পথে যৌন হয়রানি করতো ইসলামিক ফাউন্ডেশনের শিক্ষক আরিফুল হাসান। গত বৃহস্পতিবার (১১ জুলাই) টেপিবাড়ি এলাকায় ওই ছাত্রীকে ভ্যান গাড়ি থেকে কৌশলে নামিয়ে শ্লীলতাহানী করে। পরে বিষয়টি ওই ছাত্রী তার মাকে জানায়। এরপর পুনরায় একই কৌশলে শনিবার (১৩ জুলাই) ওই ছাত্রীকে একই স্থানে যৌন হয়রানি করে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তাকে গ্রেপ্তার করে।

ওই শিক্ষার্থী জানায়, বাড়ি যাওয়ার পথে বৃষ্টির মধ্যে টেপিবাড়ি এলাকায় ওই ব্যক্তি যৌন হয়রানির চেষ্টা করে। স্কুলে যাওয়া আসার পথে কুপ্রস্তাব দিত। তার বিচার দাবি করছি।

এ ব্যাপারে ভুঞাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাশিদুল ইসলাম গণবিপ্লবকে বলেন, খবর পেয়েই পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে হাতে নাতে আরিফুলকে গ্রেপ্তার করা হয়েছে। আগামীকাল রোববার (১৩ জুলাই) তাকে টাঙ্গাইল আদালতে প্রেরণ করা হবে।

আপনার মতামত দিন

You must be Logged in to post comment.

এইমাত্র পাওয়া
error: দাঁড়ান আপনি জানেন না কপিরাইট আইনে দণ্ডনীয় অপরাধ