ভূঞাপুরে বিদ্যুৎপৃষ্ঠে যুবকের মৃত্যু

প্রকাশিত : ১৫ জুলাই, ২০১৮

বিশেষ প্রতিনিধিঃ

টাঙ্গাইলের ভূঞাপুরে পিডিবির বিদ্যুৎ লাইনের তারে পৃষ্ঠ হয়ে সুদেব বর্মন (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত সুদেব বর্মন উপজেলার ফলদা ইউনিয়নের ফলদা হিন্দুপাড়া গ্রামের তুফাইনা বর্মনের ছেলে। রোববার বেলা ১১টার দিকে এই ঘটনা ঘটে।

ফলদার ইউপি সদস্য কনক চন্দ্র ঘোষ জানান, পিডিবির অধীন উপজেলার ফলদা হিন্দু পাড়ায় অপরিকল্পিতভাবে ফাঁটা বাঁশের সাথে বিদ্যুতের লাইন টাঙিয়েছে ভূঞাপুর বিদ্যুৎ অফিস। নিহত সুদেব বাড়ির পাশেই গরু চড়াতে গিয়ে ওই ফাঁটা তারে পৃষ্ঠ হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ভূঞাপুর স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এর আগে বার বার অপরিকল্পিতভাবে টাঙানো তার অপসারনের জন্য বিদ্যুৎ অফিসে অভিযোগ করা হলেও কোন ব্যবস্থা গ্রহন করা হয়নি। সুদেব বছর খানেক আগেই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছে। তার ঘরে কোন সন্তান হয়নি। তার বাবা একজন বৃদ্ধ মানুষ। সংসারে দেখাশুনা করার কেউ রইল না।

এ প্রসঙ্গে ভূঞাপুর বিপিডিবি (বিতরণ ও উন্নয়ন) বোর্ডের নির্বাহী প্রকৌশলী আব্দুর রাজ্জাক জানান, উপজেলার বিভিন্ন এলাকায় এখনো হাজার হাজার ফাঁটা তারের লাইন রয়েছে। পর্যায়ক্রমে সেগুলো সরানো হচ্ছে। বিদ্যুৎপৃষ্ঠের ঘটনায় একজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এখানে আমাদের কিছু করার নাই।

সাপ্তাহিক গণবিপ্লব
এইমাত্র পাওয়া