ভূঞাপুরে সুজন ও পিপিজি’র মানববন্ধন

প্রকাশিত : ৩ জুন, ২০১৮

অভিজিৎ ঘোষ:

টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নাগরিকদের স্বাস্থ্যসেবা নিশ্চিতের দাবীতে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে। রোববার সকালে ভূঞাপুর বাসস্ট্যান্ড চত্ত্বরে সুশাসনের জন্য নাগরিক (সুজন) ও পিচ প্রেসার গ্রুপের (পিপিজি) উদ্যোগে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
পরে হাসপাতালে চিকিৎসক সংকটসহ বিভিন্ন সমস্যা উল্লেখ করে স্বাস্থ্যমন্ত্রী ও জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দ এর হাতে তুলে দেয়া হয়। এতে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য শামছুল হক তালুকদার ছানু, পিচ অ্যাম্বাসেডর ও সুজনের সভাপতি অধ্যাপক মির্জা মহিউদ্দিন আহমেদ, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সাহিনুল ইসলাম তরফদার বাদল, মহিলা ভাইস চেয়ারম্যান হোসনেআরা বেবী, সুজনের উপজেলা শাখার সম্পাদক সন্তোষ কুমার দত্ত, ভূঞাপুর প্রেসক্লাবের সভাপতি আসাদুল ইসলাম বাবুল, ইবরাহীম খাঁ সরকারি কলেজের সহকারি অধ্যাপক আনোয়ারুল ইসলাম পাপ্পু, পৌর কাউন্সিলর রফিকুল ইসলাম, সাংবাদিক শাহআলম প্রামানিক, আখতার হোসেন খান, আব্দুর রাজ্জাক, মিজানুর রহমান প্রমুখ। এছাড়া মানববন্ধনে অনলাইন গ্রুপ ইবরাহীম খাঁ ভূঞাপুর ও ইবরাহীম খাঁর আলোকিত ভূঞাপুর অংশগ্রহন করে।
মানববন্ধনে বক্তরা বলেন, হাসপাতাল কর্তৃপক্ষের দায়িত্বহীনতার কারনে চিকিৎসাসেবা থেকে বঞ্চিত হচ্ছে ভূঞাপুর উপজেলাসহ পার্শ্ববর্তি উপজেলা কালিহাতী, ঘাটাইল ও গোপালপুরের সাধারন মানুষ। হাসপাতালটিতে চিকিৎসক সংকট, অপারেশন থিয়েটার অচল, রোগীদের পরিবহনের অ্যাম্বুলেন্স বিকল, এক্স-রে মেশিন নষ্টসহ নানা সমস্যায় জর্জরিত।

সাপ্তাহিক গণবিপ্লব
এইমাত্র পাওয়া