মধুপুরে কৃষি মন্ত্রীর পক্ষ থেকে খাদ্য সহায়তা বিতরণ

প্রকাশিত : ২৯ এপ্রিল, ২০২০

টাঙ্গাইলের মধুপুরে করোনা সংকটে কর্মহীন অসহায়দের কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাকের ব্যক্তিগত উদ্যোগে এবং উপজেলা প্রশাসনের সহযোগিতায় ৬ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দেয়া হচ্ছে।

বুধবার সকাল ১০ টা থেকে ঘুরে ঘুরে উপজেলার অরণখোলা ইউনিয়নের ৪৪১টি, বেরিবাইদ ইউপি’র ৩৩৩টি, আউশনারা ইউপি’র ৩০৭ টি পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ১০ কেজি চাল, ২কেজি আলু, ১ কেজি পিঁয়াচ ও ১ কেজি ডাল।

করোনা সংকটে কর্মহীনদের মাঝে ওই খাদ্য সহায়তা পৌছে দিয়েছেন উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান ছরোয়ার আলম খান আবু, উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফা জহুরা, ভাইস চেয়ারম্যান শরিফ আহমেদ নাসির, মহিলা ভাইস চেয়ারম্যান যষ্ঠিনা নকরেক।

ইউএনও আরিফা জহুরা জানান, কৃষিমন্ত্রীর ব্যক্তিগত উদ্যোগে ৪হাজার পরিবারকে এবং উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, মহিলা ভাইস চেয়ারম্যানসহ ১১টি ইউনিয়নের চেয়ারম্যানদের সম্মানীর টাকায় আরও ২ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দেয়া হচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি এ্যাডভোকেট ইয়াকুব আলী, খন্দকার আব্দুল গফুর মন্টু, অরণখোলা ইউপি চেয়ারম্যান আব্দুর রহিম, বেরিবাইদ ইউপি চেয়ারম্যান জুলহাস উদ্দিন, আউশনারা ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা প্রমূখ।

সাপ্তাহিক গণবিপ্লব
এইমাত্র পাওয়া