মধুপুরে ঘোড়দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত

প্রকাশিত : ২১ জানুয়ারী, ২০১৮
গণবিপ্লব অনলাইন
ডেস্ক রিপোর্ট

মো. আল-আমিন খান:

টাঙ্গাইলের মধুপুর উপজেলার আকাশী বঙ্গবন্ধু ক্লাবের উদ্যোগে গ্রাম বাংলার ঐতিহ্য ঘোড়দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২০ জানুয়ারি) বিকালে উপজেলার দামপাড়া ও আকাশি গ্রামের বিশাল খোলা মাঠে এ ঘোড়দৌড় প্রতিযোগিতার অনুষ্ঠিত হয়।

ঘোড়দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত উদ্বোধন করেন আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য সাবেক খাদ্যমন্ত্রী ও অর্থ মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ড. মো. আব্দুর রাজ্জাক এমপি ।

আকাশি বঙ্গবন্ধু ক্লাবের সভাপতি মো. আ. বারী বাবুলের সভাপতিত্বে এ ঘোড়দৌড় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর চেয়ারম্যান এসএম নুরুল আলম রেজভী, এক্সিকিউটিভ ডিরেক্টর এসএম জাহিদ হাসান, মধুপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও টাঙ্গাইল জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান খন্দকার সফি উদ্দিন উদ্দিন মণি, পৌর মেয়র মাদুদ পারভেজ, ভাইস চেয়ারম্যান হেলাল উদ্দিন, গাজী টিভির নিার্বহী প্রযোজক ড. বায়েজিত মোড়ল, মধুপুর থানার অফিসার ইনচার্জ সফিকুল ইসলাম প্রমুখ।
প্রসঙ্গত, এ ঘোড়দৌড়কে ঘিরে ওই মাঠে গত ১৫ দিন ধরে বসে ছিল শীতকালীন গ্রামীণ মেলা। অনুষ্ঠিত হয় সংগীত, নাটক, কনসার্ট। বিশাল ময়দানের চারপাশে অবস্থান করা লক্ষাধিক নারী-পুরুষ ও শিশু এ ঘোড়দৌড় প্রতিযোগিতা উপভোগ করেন।

আপনার মতামত দিন

You must be Logged in to post comment.

এইমাত্র পাওয়া
error: দাঁড়ান আপনি জানেন না কপিরাইট আইনে দণ্ডনীয় অপরাধ