প্রকাশকাল: ২১ মে, ২০১৮

মধুপুরে যৌন নিপীড়নের অভিযোগে কবিরাজ গ্রেপ্তার

মধুপুর প্রতিনিধিঃ

প্রতীকী ছবি

টাঙ্গাইলের মধুপুরে ছয় বছরের শিশুকে যৌন নিপীড়নের অভিযোগে স্থানীয় কবিরাজ মো. ফরমান আলীকে(৫৫) গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার(১৮ মে) রাতে উপজেলার চাপড়ি বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি এলাকায় কবিরাজ হিসেবে পরিচিত। এ ব্যাপারে শিশুটির মা বাদি হয়ে শুক্রবার সন্ধ্যায় মধুপুর থানায় মামলা(নং-১৯/১৮) দায়ের করেছেন।
পুলিশ ও স্থানীয়রা জানায়, মধুপুর উপজেলার চাপড়ি বাজারের ফরমান আলীর বাসায় ভাড়া থাকতেন দড়িহাতীল গ্রামের আব্বাস আলী। তিনি কাজের সন্ধানে বাইরে থাকলেও দুটি শিশু সন্তান নিয়ে বাসায় থাকতেন তার স্ত্রী। তাদের বড় মেয়েকে(৬) প্রায়ই যৌননিপীড়ন করতেন ভন্ড কবিরাজ মো. ফরমান আলী। গোসল করানোর কথা বলে পুকুরে এবং তেল দেয়ার নাম করে ঘরে নিয়ে তার স্পর্শকাতর স্থানে আঙুুল দিতেন ফরমান আলী। সর্বশেষ গত ১০-১২ দিন পূর্বে শিশুটিকে ধর্ষণ করেন ফরমান আলী। মেয়েটির চিৎকারে তার মা এগিয়ে এলে ঘর থেকে বেড়িয়ে আসেন ফরমান আলী। পরের দিন ফরমান তার স্ত্রীকে নিয়ে ঢাকায় চলে যান। ধর্ষণের ফলে মেয়েটির রক্তক্ষরণ হলে স্থানীয় চিকিৎসক সুকুমার সরকার তাকে প্রাথমিক চিকিৎসা দেন।
গত বৃহস্পতিবার(১৭ মে) মো. ফরমান এবং মেয়েটির বাবা বাড়িতে এলে শিশুটির মা ঘটনা খুলে বলেন। শিশুটির বাবা স্থানীয় মাতব্বরদের ঘটনা জানালে ওইদিন রাতে পার্শবর্তী সংগ্রামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহিম মিয়ার বাসায় সালিশী বৈঠক হয়। সালিশী বৈঠকে শিশু যৌন নিপীড়নের অভিযোগ শুনে আইনগত ব্যবস্থা নিতে বলা হয়।
শিশুটির মা বলেন, দীর্ঘদিন ধরে ফরমান আমার অবুঝ মেয়েকে এভাবে নির্যাতন করে আসছে। আমি এই ঘটনার উপযুক্ত বিচার চাই।
স্থানীয় চিকিৎসক সুকুমার সরকার জানান, মেয়েটির গোপনাঙ্গে আঘাতজনিত কারণে রক্তক্ষরণ হয়েছে।
স্থানীয় ইউপি সদস্য মো. আমজাদ আলী সরকার বলেন, মেয়েটির মা-বাবা আমাদেরকে জানালে ঘটনাস্থলে গিয়ে শিশুটির কথা শুনে আইনগত ব্যবস্থা নিতে পরামর্শ দিয়েছি।
সংগ্রামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহিম মিয়া জানান, যখন শুনেছি ছয় বছরের শিশুকে যৌন নিপীড়ন করা হয়েছে তখনই পুলিশকে জানাতে বলেছি। কারণ শিশু যৌন নিপীড়নের বিচার করার অধিকার স্থানীয় চেয়ারম্যান বা মাতব্বরদের নেই।
মধুপুর থানার অফিসার ইনচার্জ(পুলিশ পরিদর্শক) মো. নজরুল ইসলাম জানান, অভিযোগ পেয়ে ভন্ড কবিরাজ মো. ফরমান আলীকে গ্রেপ্তার করে শনিবার আদালতে এবং ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এ রকম আরোও খবর

আপনার মতামত দিন

You must be Logged in to post comment.

এইমাত্র পাওয়া
error: দাঁড়ান আপনি জানেন না কপিরাইট আইনে দণ্ডনীয় অপরাধ