মাভাবিপ্রবিতে মহান বিজয় দিবসে বিভিন্ন কর্মসূচি পালিত

প্রকাশিত : ১৬ ডিসেম্বর, ২০২০

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নানা কর্মসূচির মাধ্যমে মহান বিজয় দিবস পালন করা হয়েছে। সোমবার সকাল ৮.০৫ মিনিটে জাতীয় ও বিশ্ববিদ্যালয় পতাকা উত্তোলন এবং পায়রা ও বেলুন উত্তোলনের মাধ্যমে দিবসের কর্মসূচি শুরু করা হয়।

ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. আলাউদ্দিনের নেতৃত্বে ক্যাম্পাসে একটি বিজয় র‌্যালি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস প্রদক্ষিণ করে। র‌্যালি শেষে ভাইস-চ্যান্সেলরের নেতৃত্বে শহীদদের স্মরণে বিশ্ববিদ্যালয় পরিবারের পক্ষ থেকে বঙ্গবন্ধুর ম্যুরাল ও প্রত্যয়-৭১ এ পুস্পস্তক অর্পণ করা হয়। এরপর বিভিন্ন হল, বিভাগ, ভাসানী রিসার্চ সেন্টার, আই.কিউ.এ.সি, অফিসার্স এসোসিয়েশন, ৩য়-৪র্থ শ্রেণী কর্মচারী সমিতি, বঙ্গবন্ধু পরিষদ, ভাসানী পরিষদ, বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড ও বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সংগঠনের পক্ষ থেকেও প্রত্যয়-৭১ এর পাদদেশে পুস্পস্তবক অর্পণ করা হয়।

এছাড়া সকাল ৯টায় ভাইস-চ্যান্সেলরের কার্যালয়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী এবং কর্মকর্তা সহ সবার জন্য প্রাতিষ্ঠানিক ই-মেইল (@mbstu.ac.bd) এবং Google (G-Suite) এর শুভ উদ্ধোধন করেন ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. আলাউদ্দিন।

সকল কর্মসূচিতে অনুষদের ডিন, রেজিস্ট্রার, হল প্রভোষ্ট, বিভাগীয় চেয়ারম্যান, প্রক্টর, শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী, ছাত্র-ছাত্রীবৃন্দ ও বিভিন্ন সাংস্কৃতিক সংগঠন অংশগ্রহণ করেন। বাদ যোহর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে বিশেষ দোয়া ও মিলাদ মাহফিল আয়োজন করা হয় এবং গোবিন্দ মন্দিরে বিশেষ প্রার্থনা করা হয়।

সাপ্তাহিক গণবিপ্লব
এইমাত্র পাওয়া