মির্জাপুরে আলমগীর হোসেনের ইন্তেকাল

প্রকাশিত : ৬ ফেব্রুয়ারী, ২০২০

মির্জাপুর ৬ ফেব্রুয়ারি : টাঙ্গাইলের মির্জাপুর পৌর জাতীয় পার্টির সিনিয়র সহ সভাপতি মো. আলমগীর হোসেন (৬০) ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। বুধবার বিকেলে ঢাকার ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন।

আলমগীর হোসেন মির্জাপুর পৌর সদরের পোষ্টকামুরী গ্রামের মৃত মাঈন উদ্দিন চেয়ারম্যানের ছেলে।
বৃহস্পতিবার সকালে মির্জাপুর কেন্দ্রীয় জামে মসজিদে তার নামাজে জানাজা শেষে সামাজিক কবরাস্থানে দাফন করা হয়।

পারিবারিক সূত্র জানান, মঙ্গলবার রাতে তিনি হঠাৎ স্ট্রোকে আক্রান্ত হলে তাকে ঢাকার ল্যাব এইড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার বিকেলে তার মৃত্যু হয়। আলমগীর হোসেন উপজেলা জাতীয় পার্টির রাজনীতির পাশাপাশি বিভিন্ন সামাজিক কর্মকান্ডের সঙ্গে যুক্ত ছিলেন। তিনি পোষ্টকামুরী দক্ষিনপাড়া জামে মসজিদ কমিটির সাধারণ সম্পাদক ও রমজান আলী হাফিজিয়া কোরআনিয়া মাদরাসা পরিচালনা পরিষদের সহ সভাপতির দায়িত্বে ছিলেন। মুত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এদিকে মির্জাপুর পৌর জাতীয় পার্টির সিনিয়র সহ সভাপতি মো. আলমগীর হোসেনে মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জহিরুল ইসলাম জহির, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এনাম জয়নাল আবেদীন মির্জাপুর উপজেলা জাতীয় পার্টির সভাপতি আবু আহম্মদ সম্পাদক আবুল কাশেম খান পৌর জাতীয় পার্টির সভাপতি সাঈদ আনোয়ার সম্পাদক আশরাফ উদ্দিন আহম্মদ প্রমুখ।

সাপ্তাহিক গণবিপ্লব

আপনার মতামত দিন

You must be Logged in to post comment.

এইমাত্র পাওয়া