মির্জাপুরে প্যারেড করার সময় পুলিশের এসআইয়ের মৃত্যু

প্রকাশিত : ৬ ফেব্রুয়ারী, ২০১৮
গণবিপ্লব
রিপোর্ট

মির্জাপুর সংবাদদাতাঃ

টাঙ্গাইলের মির্জাপুরের মহেড়ায় পুলিশ ট্রেনিং সেন্টারে প্যারেড করার সময় পুলিশের এক উপ পরিদর্শকের (এসআই) মৃত্যু হয়েছে। তার নামে শাজাহান হাওলাদার (৪৫)। সে মাদারীপুরের ধাশার উপজেলার আইজার গ্রামের মৃত. আনোয়ার উদ্দিন হাওলাদার ও রিজিয়া বেগমের ছেলে। তার ডিসি নম্বর ৯৪ ও পুলিশ বিপি নম্বর ৭৩৯১০৩১৫৩৮।

পুলিশ সূত্রে জানা গেছে, এসআই শাজাহান হাওলাদার বিভাগীয় ক্যাডেট কোর্স সম্পন্ন করতে ডিএমপি ঢাকা থেকে গত ২৮ জানুয়ারি মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টারে আসেন। মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সকাল আটটায় প্যারেড শুরু হয়। সাড়ে আটটার দিকে ট্রেনিং সেন্টারের প্যারেড গ্রাউন্ডে ট্রেনিং চলাকালীন সময় তিনি অসুস্থ্য হয়ে পড়েন। পরে কর্তৃপক্ষ তাকে মির্জাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শাজাহানের মৃতদেহ ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে বলে মির্জাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) সিদ্দার্থ সাহা জানিয়েছেন।

মির্জাপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শাহরিয়ার সাজ্জাত হোসেন বলেন, সকালে মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টার থেকে পুলিশের এসআই শাজাহানকে কমপ্লেক্সে নিয়ে আসে। কমপ্লেক্সে আসার আগেই শাজাহান মারা যান বলে তিনি উল্লেখ করেন।

মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টারের অতিরিক্ত ডিআইজি সালেহ মোহাম্মদ তানভীর বলেন, ডিসি শাজাহান হাওলাদার গ্রাউন্ড পিটি দৌড় দেয়ার সময় অসুস্থ হয়ে পড়েন। পরে হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসক তাকে মৃত ঘেষানা করেন।

আপনার মতামত দিন

You must be Logged in to post comment.

এইমাত্র পাওয়া
error: দাঁড়ান আপনি জানেন না কপিরাইট আইনে দণ্ডনীয় অপরাধ