মির্জাপুরে বিজয় দিবসে প্রীতি ক্রিকেট টুর্ণামেন্ট

প্রকাশিত : ১৬ ডিসেম্বর, ২০১৯

মির্জাপুর ১৬ ডিসেম্বর ; টাঙ্গাইলের মির্জাপুরে বিজয় দিবস উপলক্ষে প্রীতি ক্রিকেট টুর্ণামেন্ট অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৬ ডিসেম্বর) উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের গোড়াইল গ্রামের গোড়াইল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।


আয়োজকেরা জানান, গ্রামটির পাঁচটি এলাকার (পাড়া) ছাত্র-যুবকদের নিয়ে এ, বি, সি ও ডি এই চারটি দল গঠন করা হয়। গত রোববার চারটি দলের মধ্যে প্রথম পর্বের খেলা অনুষ্ঠিত হয়। ওই খেলায় চুড়ান্ত পর্বে খেলার জন্য দুইটি দল বাছাই হয়। সোমবার চূড়ান্ত খেলায় সিওডি দল অংশ নেয়।

টসে জিতে সি দল প্রথম ব্যাট করে ১১৫ রানের টার্গেট দেয় ডি দলকে। পরে ডি দল সি দলকে ৪ ইউকেটে পরাজিত করে। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয় ডি দলের হাসান মিয়া।

দুই দলের দলনেতা যথাক্রমে রাজু মিয়া ও লাজলু মিয়া গনবিপ্লবকে জানান, বিজয় দিবসের দিনে খেলায় আয়োজনটি আমাদের অনুপ্রেরণা দিয়েছে।

খেলা দেখতে আসা ফরিদ মিয়া, হাবেল মৃধা ও দুলন মৃধাসহ অনেকেই গণবিপ্লবকে জানান, বিজয় দিবসের এ অনুষ্ঠানে ক্রিকেট খেলা আমাদের সবাইকে মুগ্ধ করেছে।

আয়োজক কমিটির সদস্য কাউছার মৃধা ও মো. তাজুল ইসলাম গনবিপ্লবকে জানান, এলাকার ছাত্র বা যুব সমাজের কেউ যাতে বিপথগামী হতে না পরে সেজন্য তাঁরা প্রচেষ্টা চালাচ্ছেন। এরই অংশ হিসেবে মহান বিজয় দিবস ঘিরে প্রীতি ক্রিকেট টুর্ণামেন্টের আয়োজন করা হয়েছে।

সাপ্তাহিক গণবিপ্লব

আপনার মতামত দিন

You must be Logged in to post comment.

এইমাত্র পাওয়া