ময়মনসিংহ চ্যাম্পিয়ন ও টাঙ্গাইল রানার আপ॥ সানি ম্যান অব দ্যা ম্যাচ

প্রকাশিত : ২৪ নভেম্বর, ২০১৭
গণবিপ্লব
রিপোর্ট

স্টাফ রিপোর্টারঃ

ইয়াং টাইগার্স অনুর্ধ্ব-১৮ বিভাগীয় জাতীয় চ্যাম্পিয়নশীপ ক্রিকেট টুর্ণামেন্টের ময়মনসিংহ জেলা অনুর্ধ্ব-১৮ দল চ্যাম্পিয়ন ও টাঙ্গাইল জেলা অনুর্ধ্ব-১৮ ক্রিকেট দল রানার আপ হওয়ার গৌরব অর্জন করেছে।
বৃহস্পতিবার ময়মনসিংহ সার্কিট হাউজ মাঠে ফাইনাল খেলায় টাঙ্গাইল জেলা অনুর্ধ্ব ১৮ ক্রিকেট দলকে ৩ উইকেটে হারিয়ে ময়মনসিংহ জেলা দল চ্যাম্পিয়ন হয়। খেলায় নাসিউল হক সানী ৬টি উইকেট ও ১০ রান করে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়।
খেলা শেষে ময়মনসিংহের জেলা প্রশাসক মোঃ খলিলুর রহমান প্রধান অতিথি থেকে বিজয়ী ও রানার আপ খেলোয়ারদের হাতে টফি তুলে দেন। টুর্ণামেন্ট কমিটির আহবায়ক ও সাবেক ক্রিকেটার দিলীপ পান্ডের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন ময়মনসিংহের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মহসিন উদ্দিন।
টাঙ্গাইল জেলা অনুর্ধ্ব-১৮ ক্রিকেট দল টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয়। তারা নির্ধারিত ৫০ ওভারের মধ্যে ৩৫ ওভার ৩ বলে সব ক’টি উইকেট হারিয়ে ৭১ রান সংগ্রহ করতে সক্ষম হয়। ৭২ রানের টার্গেট নিয়ে খেলতে নেমে ময়মনসিংহ জেলা অনুর্ধ্ব ১৮ ক্রিকেট দল ২৬ ওভার ৫ বলে ৭উইকেট হারিয়ে ৭২ রান সংগ্রহ করে বিজয় অর্জন করে। টাঙ্গাইল জেলা অনুর্ধ্ব ১৮ ক্রিকেট দলের সহকারী অধিনায়ক নাসিউল হক সানি ৬টি উইকেট ও ওপেনিং ব্যাটিংয়ে ১০ করে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন।
জাতীয় চ্যাম্পিয়নশীপ প্রতিযোগিতায় ঢাকা বিভাগ (উত্তর) থেকে ৯টি জেলা দল অংশ গ্রহন করেছিল। জেলাগুলো হচ্ছে, এ গ্রুপে টাঙ্গাইল, নরসিংদী, নেত্রকোণা, জামালপুর ও গাজিপুর। বি গ্রুপে ময়মনসিংহ, কিশোরগঞ্জ, মানিকগঞ্জ ও শেরপুর।
জেলা দলের ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করছেন, টাঙ্গাইল জেলা ক্রীড়া সংস্থার সদস্য সচিব এ. হাসান খান ফিরোজ। জেলা দলের কোচ হিসেবে রয়েছেন, বাংলাদেশ ক্রিকেট বোর্ড টাঙ্গাইল জেলা দলের কোচ আলহাজ্ব মো. আরাফাত রহমান ও সহকারী কোচ মো. রাজিব খান।

আপনার মতামত দিন

You must be Logged in to post comment.

এইমাত্র পাওয়া
error: দাঁড়ান আপনি জানেন না কপিরাইট আইনে দণ্ডনীয় অপরাধ