শামীমের নামে মিথ্যা সংবাদ প্রকাশ করায় মানববন্ধন

প্রকাশিত : ১১ ডিসেম্বর, ২০১৯

মির্জাপুর ১১ ডিসেম্বর : টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা যুবলীগের আহবায়ক শামীম আল মামুনের বিরুদ্ধে মিথ্যা তথ্যে একটি জাতীয় দৈনিকে সংবাদ প্রকাশের প্রতিবাদে ঘন্টাব্যাপী মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ হয়েছে।

বুধবার (১১ ডিসেম্বর) সকালে মির্জাাপুর পুরাতন বাসস্ট্যান্ডে উপজেলা আওয়ামীলীগ, সহযোগী সংগঠন ও নাগরিক সমাজের ব্যানারে এই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়।

মানববন্ধনে আওয়ামীলীগের সহযোগী সংগঠনের নেতাকর্মী ও বিপুল সংখ্যক নারী যোগদেন। মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে সমাবেশ হয়।

উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি খন্দকার মোফাজ্জল হোসেন দুলালের সভাপতিত্বে সমাবেশে বক্তৃতা করেন মির্জাপুর পৌরসভার মেয়র সাহাদৎ হোসেন সুমন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সরকার হিতেশ চন্দ্র পুলক, অধ্যাপক দুর্লভ বিশ্বাস, যুবলীগ নেতা শামীম আল মামুন, টাঙ্গাইল জেলা পরিষদের সদস্য সাইদুর রহমান খান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজাহারুল ইসলাম, ভাওড়া ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন, ভাতগ্রাম ইউপি চেয়ারম্যান আজাহারুল ইসলাম উপজেলা ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন প্রমুখ।

উল্লেখ্য গত ৯ ডিসেম্বর একটি জাতীয় দৈনিকে যুবলীগ নেতা শামীম আল মামুনের নামে মিথ্যা তথ্যে সংবাদ প্রকাশ করা হয়।

সাপ্তাহিক গণবিপ্লব
এইমাত্র পাওয়া