শেখ হাসিনা আমাদের স্বপ্ন দেখাচ্ছেন ও বাস্তবায়ন করছেন : তথ্য উপদেষ্টা

প্রকাশিত : ২৯ সেপ্টেম্বর, ২০১৮
গণবিপ্লব
রিপোর্ট

মো. আল-আমিন খান : 

প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের স্বপ্ন দেখাচ্ছেন ও সেগুলোর বাস্তবায়ন করছেন। তিনি নিজস্ব অর্থাায়নে পদ্মা সেতু নির্মাণ করছেন। ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের এবং ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে একটি উন্নত রাষ্ট্রে পরিণত করার ঘোষণা দিয়েছেন। মানবতার মা শেখ হাসিনা এখন বিশ্বনেত্রী এবং বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে দেশের জনগণকে নৌকা প্রতিকে ভোট দেয়ার আহ্বান জানান তিনি। শনিবার (২৯ সেপ্টেম্বর) টাঙ্গাইলের কালিহাতী আরএস পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের নিজস্ব অর্থায়নে তিনতলা ভবনের উদ্বোধনী ও নারান্দিয়া টিআরকেএন স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণির ছাত্র-ছাত্রীদের নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, জনগণকে সিদ্ধান্ত নিতে হবে এদেশ শেখ হাসিনার নেতৃত্বে সকল অশুভ শক্তি পরাজিত হয়ে একটি অসাম্প্রদায়িক ও উন্নত রাষ্ট্রে পরিণত হবে। না হলে পরাজিত মৌলবাদী শক্তিরা ক্ষমতায় এসে দেশকে আবার পিছিয়ে নিয়ে যাবে।

শিক্ষার্থীদের উদেশ্যে তিনি বলেন, বর্তমান সরকার বাজেটে শিক্ষাখাতে সর্বোচ্চ বরাদ্দ দিয়ে থাকে। শিক্ষার্থীদেরকে সরকারি সুযোগ সুবিধা নিয়ে কঠোর পরিশ্রমের মাধ্যমে নিজেকে যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে। দেশ ও জাতির কল্যাণে কাজ করতে হবে।

সাংবাদিকদের উদেশ্যে তিনি বলেন, যারা দায়িত্বশীল ও বস্তুনিষ্ট সাংবাদিকতা করেন, তাদের ডিজিটাল নিরাপত্তা আইন নিয়ে ভয় বা আতংকিত হওয়ার কোন কারন নেই। স্বাধীন সাংবাদিকতার আড়ালে যারা করছেন অপসাংবাদিকতা, করছে মানুষের চরিত্র হরন, দেশের সার্বভৌমত্ব ও সাম্প্রদায়িকতার উপর আঘাতহানায় লিপ্তদের দমন করার জন্যই এ আইন করা হয়েছে। যারা প্রকৃত সাংবাদিকতা করবেন তাদের উপর এ আইন প্রয়োগ হবে না। যদি হয় তবে আমরা সাংবাদিক সমাজ এর প্রতিবাদ করবো।

কালিহাতী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোজহারুল ইসলাম তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি প্রফেসর ডা. কামরুল হাসান খান, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম জোয়াহের, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনছার আলী বিকম, দৈনিক সময়ের আলো পত্রিকার সম্পাদক রফিকুল ইসলাম রতন, এফবিসিসিআইয়ের ভারপ্রাপ্ত সভাপতি আবু নাসের ।

সময় উপস্থিত ছিলেন, টাঙ্গাইল জেলা পরিষদের সদস্য ইঞ্জিনিয়ার লিয়াকত আলী,  উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট আজিজুর রহমান তালুকদার, সাপ্তাহিক গণবিপ্লবের প্রকাশক ও সম্পাদক মোশারফ হোসেন সিদ্দিকী (ঝিন্টু), কালিহাতী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল মজিদ তোতা, মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা বেগম, সাবেক ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন মোল্লা এবং নারান্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শুকুর মামুদসহ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, ছাত্রছাত্রী, অভিভাবকবৃন্দ এবং স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গ-সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মীরা।

আপনার মতামত দিন

You must be Logged in to post comment.

এইমাত্র পাওয়া
error: দাঁড়ান আপনি জানেন না কপিরাইট আইনে দণ্ডনীয় অপরাধ