সখীপুরে আ.লীগ কার্যালয়ে চুরির ঘটনায় গ্রেপ্তার ৪

প্রকাশিত : ৩০ জানুয়ারী, ২০১৯
ইসমাইল হোসেন
সখীপুর প্রতিনিধি

‘টাঙ্গাইলের সখীপুরে আওয়ামীলীগ কার্যালয়ে চুরির ঘটনা ঘটেছে।’ গত ১৬ জানুয়ারি পৌরসভার ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগ কার্যালয়ে একটি ৩২” টেলিভিশন চুরি হয়। এ ঘটনায় ৫ জনকে আসামী করে মামলা করা হয়েছে। এদের মধ্যে ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মামলা ও পুলিশ সূত্রে জানা গেছে, গত ১৬ জানুয়ারি পৌরসভার ৬ নং ওয়ার্ড গড়গোবিন্দপুর এলাকায় আওয়ামীলীগের কার্যালয়ে একটি ৩২” টেলিভিশন চুরি হয়। এ ঘটনায় ওই ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা ওয়াহেদ আলী বাদি হয়ে ৫ জনকে আসামী করে সখীপুর থানায় একটি মামলা করেন।

মামলায় শাহজাহান আলী, শামিম সিকদার, জাহিদুল ইসলাম ও জুবায়ের খান নামের ৪ আসামীকে গ্রেপ্তার করা হয়। এদের মধ্যে জাহিদুল ও জুবায়ের খানকে ৭ দিনের রিমান্ড চাইলে আদালত ২ দিনের মুঞ্জুর করেন। রিমান্ডে টেলিভিশন চুরির কথা স্বীকার করে জবানবন্দী দেন আসামীরা। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে জুবায়েরের শশুর বাড়ি থেকে টেলিভিশনটি উদ্ধার করা হয়।

সখীপুর থানায় অফিসার ইনচার্জ আমীর হোসেন গণবিপ্লবকে বলেন, আওয়ামীলীগ কার্যালয়ে চুরির ঘটনায় একটি মামলা হয়। পরে ওই মামলায় ৪ জনকে গ্রেপ্তার করে ২ জনকে রিমান্ডে নিলে আসামীরা চুরির বিষয়টি স্বীকার করে। এ ঘটনায় অন্য আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আপনার মতামত দিন

You must be Logged in to post comment.

এইমাত্র পাওয়া