সখীপুরে তিন হাজার পিস ইয়াবাসহ আ.লীগ নেতার স্ত্রী আটক

প্রকাশিত : ৮ আগস্ট, ২০১৮
গণবিপ্লব
রিপোর্ট

নিজস্ব প্রতিবেদকঃ


টাঙ্গাইলের সখীপুরে তিন হাজার পিস ইয়াবাসহ বাসাইল উপজেলা আওয়ামীলীগের অর্থ বিষয়ক সম্পাদক ফজলুল হক ফন্নুর স্ত্রী রালিমা বেগমকে (৪০) আটক করেছে পুলিশ। বুধবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে সখীপুর পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড এলাকায় তার বাসা থেকে তাদের আটক করা হয় । এ ঘটনায় থানায় মাদক আইনে মামলা হয়েছে। পরে জিজ্ঞাসাবাদের জন্য তার স্বামী ফজলুল হক ফন্নুকেও আটক করেছে পুলিশ।

ফজলুল হক ফন্নু ও তার স্ত্রী রালিমা বেগম

বাসাইল উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ভজন কুমার বিশ্বাস ফজলুল হক ফন্নুর দলীয় পরিচয় নিশ্চিত করে বলেন, ফন্নু বাসাইল উপজেলা আওয়ামীলীগের অর্থবিষয়ক সম্পাদক হলেও ব্যবষায়িক কাজে সখীপুর থাকায় তিনি দলীয় কাজে অনেকটাই নিস্ক্রিয়। ফন্নু বাসাইল উপজোলার সুন্না পূর্ব পাড়ার আনছের আলীর ছেলে।

জানা যায়, রালিমা বেগম দির্ঘদিন ধরে দেশের বিভিন্ন জায়গা থেকে ইয়াবা এনে সখীপুরসহ আশপাশের উপজেলায় বিক্রি করতো। বুধবার সকালে কক্সবাজার থেকে বিপুল পরিমান ইয়াবা নিয়ে রালিমা সখীপুরে আসছে এমন সংবাদের ভিত্তিতে সখীপুর থানা পুলিশ তার বাসার আশপাশে অবস্থান নেয়। পরে রালিমা বাসায় ঢুকতেই তাকে ইয়াবাসহ আটক করা হয়।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম তুহীন আলী বলেন, তিন হাজার পিস ইয়াবাসহ মাদক কারবারী রালিমা ও তাঁর স্বামী ফজলুল হক ফন্নুকে আটক করা হয়েছে। সাতদিনের রিমান চেয়ে তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

আপনার মতামত দিন

You must be Logged in to post comment.

এইমাত্র পাওয়া
error: দাঁড়ান আপনি জানেন না কপিরাইট আইনে দণ্ডনীয় অপরাধ