সখীপুরে শিক্ষককে খুনের হুমকিদাতাদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

প্রকাশিত : ২৯ সেপ্টেম্বর, ২০২১

টাঙ্গাইলের সখীপুরে প্রতিমা বংকী ফাযিল (ডিগ্রি) মাদরাসার শিক্ষক ফজলুল হক শিকদার ও তাঁর ছেলে সন্তানদের অপহরণ ও খুনের হুমকি দাতাদের দ্রুত গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

বুধবার (২৯ সেপ্টেম্বর) বেলা ১১ টায় ঢাকা-সখীপুর সড়কে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

প্রতিমা বংকী ফাযিল (ডিগ্রি) মাদরাসার অধ্যক্ষ আবুল কালামের সভাপতিত্বে মানববন্ধনে প্রাণনাশের হুমকি দাতাকে অভিলম্বে গ্রেপ্তারের দাবি জানিয়ে বোয়ালী কলেজের অধ্যক্ষ সাঈদ আজাদ, সরকারি মুজিব কলেজের সাবেক অধ্যাপক আবদুল গফুর মিয়া, দাঁড়িয়াপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনসার আলী আসিফ, বীরমুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হাবিব, সখীপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল গফুর, উদয়ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহজাহান মিয়া, দাঁড়িয়াপুর এসএ উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক ছানোয়ার হোসেন বিএসসি, বেড়বাড়ী মাদ্রাসার সুপার কামরুজ্জামান, ইউপি সদস্য নজরুল ইসলাম প্রমুখ বক্তব্য দেন।

প্রসঙ্গত, গত ১৭ আগস্ট রাতে অজ্ঞাত এক মুঠোফোনের নাম্বার থেকে প্রতিমা বংকী সিনিয়র মাদ্রাসার সহকারি শিক্ষক ফজলুল হক সিকদারের নিকট ৭ লাখ টাকা চাঁদাদাবি করেন। টাকা না দেওয়া হলে তার একমাত্র সন্তান শাহরিয়া হক তুর্যকে অপহরণ ও হত্যার হুমকি দেয়। এ ঘটনায় পরদিন সখীপুর থানায় সাধারণ ডায়েরি করা হয়। দীর্ঘদিনেও পুলিশ এ বিষয়ে কোন রহস্য উদঘাটন করতে না পারায় ওই শিক্ষক শারিরীকভাবে অসুস্থ হয়ে পড়েন। বর্তমানে তিনি ঢাকার একটি হাসপাতালে আইসিওতে চিকিৎসাধীন রয়েছেন।

সাপ্তাহিক গণবিপ্লব
এইমাত্র পাওয়া
error: দাঁড়ান আপনি জানেন না কপিরাইট আইনে দণ্ডনীয় অপরাধ। কর্তৃপক্ষের কাছ থেকে অনুমতি নিয়ে নিন।