সাংবাদিক রবিন ক্যান্সারে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি

প্রকাশিত : ৪ ডিসেম্বর, ২০১৯
নিজস্ব প্রতিবেদক
টাঙ্গাইল

টাঙ্গাইল ৪ ডিসেম্বর : এটিএন বাংলা ও এটিএন নিউজ এর টাঙ্গাইলের নিজস্ব প্রতিবেদক নাসির উদ্দিনের সহকারী ও ক্যামেরা পার্শন রবিন তালুকদার থাইরয়েড ক্যান্সারে আক্রান্ত হয়েছেন। সে গত ১৮ নভেম্বর থেকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের ব্লক সি এর নাক কান গলা বিভাগের ৭ম তলার ৭৩৫ নং করে পেয়িং বেড-১ এ ভর্তি রয়েছেন।

আগামী বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) তার অপারেশন করবেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের নাক,কান, গলা বিভাগের সার্জন প্রফেসর আবুল হাসনাথ জোয়ার্দার।

হাসপাতাল সূত্রে জানা যায়, এ রোগ নির্ণয়ের টেস্ট বাবদ ইতোমধ্যে খরচ হয়েছে তার প্রায় ২০ হাজার টাকা। তার অপারেশন বাবদ খরচ হবে প্রায় ৫০ হাজার টাকা। এছাড়াও অপারেশন পরবর্তী সময়ে তার আরো বেশ কিছু টাকা ব্যয় হবে।

রবিন তালুকদার টাঙ্গাইল সদর উপজেলার ঘারিন্দা ইউনিয়নের উত্তর তারটিয়া গ্রামের মৃত.বীরমুক্তিযোদ্ধা আবুল কালাম তালুকদারের ছেলে। চার ভাইয়ের মধ্যে দ্বিতীয় সে। এছাড়াও রবিন টাঙ্গাইলের অনলাইন নিউজ পোর্টাল ভাসানীর কথা.কম এর স্টার রিপোর্টার হিসেবে কর্মরত রয়েছেন। তার বড়ভাই ঢাকায় একটি বেসরকারী প্রতিষ্ঠানে কর্মরত রয়েছেন। মা আর ছোট দুই ভাই নিয়েই তার সংসার। রোগমুক্তি কামনায় সকলের দোয়া কামনা করেছেন রবিন ।

আপনার মতামত দিন

You must be Logged in to post comment.

এইমাত্র পাওয়া
error: দাঁড়ান আপনি জানেন না কপিরাইট আইনে দণ্ডনীয় অপরাধ