সৃজিত-মিথিলার বিয়ে আজ

প্রকাশিত : ৬ ডিসেম্বর, ২০১৯

বিনোদন ৬ ডিসেম্বর : কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জি ও বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলাকে নিয়ে জল কম ঘোলা হয়নি। লুকিয়ে প্রেম ও ডেটিংয়ের গুঞ্জন বহুবার রটেছে। অবশেষে সব গুঞ্জন পেছনে ঠেলে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন দুদেশের দুই ধর্মের দুই তারকা।

আজ শুক্রবার সন্ধ্যায় তাদের বিয়ে হবে। এ খবর প্রকাশ করেছে ভারতীয় গণমাধ্যম। পাত্রপাত্রী দুজনই গণমাধ্যমকে এ খবর নিশ্চিত করেছেন। যদিও এর আগে খবর রটেছিল, মিথিলা-সৃজিত ২০২০ সালের ২২ ফেব্রুয়ারি বিয়ে করছেন।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরে বলা হয়েছে, ইতোমধ্যে কলকাতায় অবস্থান করছেন মিথিলার পরিবারের সদস্যরা। তারা ঢাকা থেকে নিয়ে গেছেন ২ কেজি ওজনের চারটি ইলিশ।

বিয়ে প্রসঙ্গে প্রকাশি খবরে আরও বলা হয়, আজ সন্ধ্যায় শুধু রেজিস্ট্রি বিয়ে হবে। পরবর্তী সময় বড় করে অনুষ্ঠান আয়োজন করা হবে।

প্রসঙ্গত, সদ্য সমাপ্ত বাংলাদেশের ফোক ফেস্টে একসঙ্গে দেখা মিলেছিল সৃজিত-মিথিলাকে। সে সময়ই গুঞ্জন ছিল, বিয়ের প্রস্তাব নিয়ে ঢাকায় এসেছেন সৃজিত।

উল্লেখ্য, মিথিলা-সৃজিতের পরিচয় হয় অর্ণবের একটি মিউজিক ভিডিওতে কাজের মাধ্যমে। সেখানে থেকেই বন্ধুত্ব তারপর প্রেম। যদিও এর আগে সৃজিতের সঙ্গে জয়া আহসানের প্রেমের গুঞ্জন ছিল মিডিয়াপাড়ায়।

সাপ্তাহিক গণবিপ্লব

আপনার মতামত দিন

You must be Logged in to post comment.

এইমাত্র পাওয়া