হুগড়া হাবিব কাদের উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

প্রকাশিত : ৩১ জানুয়ারী, ২০২০

টাঙ্গাইল ৩১ জানুয়ারি : টাঙ্গাইল সদর উপজেলার চরাঞ্চলের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান হুগড়া হাবিব কাদের উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দিনব্যাপী এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সদর আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন। বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধন করেন বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি ও সাবেক পুলিশ কর্মকর্তা আকরাম হোসাইন।

বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারী, ভাইস চেয়ারম্যান নাজমুল হুদা নবীন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও হুগড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফাজ্জল হোসেন খান তোফা, সাপ্তাহিক গণবিপ্লবের সহ-সম্পাদক মো. মাসুদ ফেরদৌস নান্নু, সাপ্তাহিক বিপ্লব বার্তার প্রধান সম্পাদক বিপ্লব ফারুক ও দৈনিক মজলুমের কণ্ঠের সহকারি সম্পাদক এসএম আওয়াল মিয়া।

বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মোরশেদ আলম দুলালের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামীম আল মামুন জুয়েল। এ সময় বিদ্যালয়ের অন্যান্য শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

সাপ্তাহিক গণবিপ্লব
এইমাত্র পাওয়া