২০১৭ সালের বিজয় দিবসে উৎক্ষেপণ হবে বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ : তারানা হালিম

প্রকাশিত : ২২ ডিসেম্বর, ২০১৬
গণবিপ্লব
রিপোর্ট

স্টাফ রিপোর্টারঃ

ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম বলেছেন, ২০১৭ সালের ১৬ ডিসেম্বর আমরা মহাকাশে বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ উৎক্ষেপন করবো। ডিজিটাল বাংলাদেশ আজ শুধু স্বপ্ন না। ডিজিটাল বাংলাদেশ এখন বাস্তবতা। ডিজিটাল প্রযুক্তির মাধ্যমে আমরা আজ পৃথিবীকে হাতের মুঠোয় নিয়ে এসেছি। বিশ্বের অনেক দেশ এখন ডিজিটাল বাংলাদেশকে অনুসরন করছে।
তিনি বুধবার দুপুরে (২১ডিসেম্বর) টাঙ্গাইলের নাগরপুর উপজেলার ধুবুরিয়া ইউনিয়নের ছেফাতউল্লাহ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে বাংলাদেশ সাবমেরিন কেবল কোম্পানীর উদ্যোগে নাগরপুর ও দেলদুয়ার উপজেলার উচ্চ বিদ্যালয়গুলোতে ট্যাব বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
ছেফাতউল্লাহ উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি এ বি মুস্তাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরন, বাংলাদেশ সাবমেরিন কেবল কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক মনোয়ার হোসেন, সাকেব ফটবলার খুরশিদ আলম বাবুল, নাগরপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাকিরুল ইসলাম উইলিয়াম, সাধারন সম্পাদক মোঃ কুদরত আলী প্রমুখ।
অনুষ্ঠানে টাঙ্গাইলের নাগরপুর ও দেলদুয়ার উপজেলার ৯৭টি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের হাতে একটি করে ট্যাব তুলে দেন প্রধান অতিথি।
অনুষ্ঠানে শিক্ষক-শিক্ষার্থী ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মতামত দিন

You must be Logged in to post comment.

এইমাত্র পাওয়া
error: দাঁড়ান আপনি জানেন না কপিরাইট আইনে দণ্ডনীয় অপরাধ