টাঙ্গাইলে ট্রাক’র ধাক্কায় দুই র‌্যাব সদস্য আহত; চালক আটক

প্রকাশিত : ৮ জানুয়ারী, ২০২০

টাঙ্গাইল ৮ জানুয়ারি : টাঙ্গাইলে ট্রাকের ধাক্কায় দুই র‌্যাব সদস্য গুরুতর আহত হয়েছে। বুধবার (৮ জানুয়ারি) দুপুরে টাঙ্গাইল সদর উপজেলার আশেকপুর বাইপাসের ইন্দারা মোড়ে এ দুর্ঘটনাটি ঘটে।

এ ঘটনায় ওইদিন বিকালে গুরুতর আহত র‌্যাব সদস্য ও সেনাবাহিনীর ল্যান্স কর্পোরাল রেজাউল করিম (৪৩) কে মাইক্রোবাসযোগে ঘাটাইল সম্মিলিত সামরিক হাসপাতাল ও অপর র‌্যাব সদস্য ও পুলিশের সহকারি উপ-পরিদর্শক (এ.এস.আই) রতন চন্দ্র রায় (৪২) কে র‌্যাবের বিশেষ হেলিকপটারযোগে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে নেয়া হয়েছে।

দুর্ঘটনা কবলিত ট্রাকসহ ঘাতক চালক রফিকুল ইসলাম (৪০)কে আটক করেছে র‌্যাব। ঘাতক ট্রাক রফিকুল ইসলাম টাঙ্গাইলের কালিহাতী উপজেলার এলেঙ্গা উত্তরপাড়ার শফিকুল ইসলামের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি-৩ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার মো. শফিকুল ইসলাম গণবিপ্লবকে জানান, বুধবার (৮ জানুয়ারি) দুপুরে গোয়েন্দা তথ্য সংগ্রহকালে টাঙ্গাইল সদর উপজেলার আশেকপুর বাইপাসের ইন্দারা পাড় নামক স্থানে টাঙ্গাইলগামী মোটরসাইকেল আরোহী র‌্যাবের দুই সদস্য রেজাউল করিম (৪৩) ও রতন চন্দ্র রায় (৪২) কে সামনে থেকে ধাক্কা দেয় উত্তরবঙ্গগামী ঘাতক ট্রাক চালক। এ সময় স্থানীয়রা ঢাকা মেট্রো-ট-২০-০৭৪৮ নাম্বারের ট্রাকসহ চালককে আটক রেখে র‌্যাবকে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে গুরুতর আহত র‌্যাবের দুই সদস্যকে উদ্ধার করে প্রথমে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ ও হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা আহত র‌্যাব সদস্যদের দ্রুত উন্নত চিকিৎসার জন্য ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে নেয়ার পরামর্শ দেন।

বুধবার বিকালেই র‌্যাবের বিশেষ হেলিকপটারযোগে রতন চন্দ্র রায় কে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে আর রেজাউল করিমকে মাইক্রোবাসযোগে ঘাটাইল সম্মিলিত সামরিক হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনায় জড়িত ঘাতক ট্রাকটিসহ চালককে আটক করা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছেও বলে জানান তিনি।

সাপ্তাহিক গণবিপ্লব

আপনার মতামত দিন

You must be Logged in to post comment.

এইমাত্র পাওয়া