ইউপি নির্বাচনে মনোনয়ন বাণিজ্যকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা…….সেতুমন্ত্রী

প্রকাশিত : ১৭ এপ্রিল, ২০১৬

বুলবুল মল্লিকঃ

022

সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলের ভেতর যারা মনোনয়ন বাণিজ্যের সাথে জড়িত ও যারা বিদ্রোহী প্রার্থী হচ্ছেন তাদের তালিকা তৈরি করে যাচাই বাছাই করে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। মন্ত্রী ওবায়দুল কাদের বলেন, আগামী ২০১৮ সালের ডিসেম্বরে নির্ধারিত সময়ের মধ্যেই চারলেন প্রকল্পের কাজ শেষ করতে না পারলে ঠিকাদারী প্রতিষ্ঠানগুলোর কার্যাদেশ বাতিল করা হবে। রোববার(১৭ এপ্রিল) দুপুরে জয়দেবপুর থেকে টাঙ্গাইলের এলেঙ্গা পর্যন্ত চারলেন সড়ক নির্মাণ কাজের পরিদর্শন কালে মন্ত্রী সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।
সম্প্রতি বিএনপির প থেকে সংলাপের দাবির বিষয়ে জানতে চাইলে মন্ত্রী বলেন, বেগম খালেদা জিয়া আগে সংলাপের জন্যে গণভবনে প্রধানমন্ত্রীর আমন্ত্রণে সাড়া দেননি। অথচ এখন সংলাপ সংলাপ বলে চিৎকার করছেন। এই মুহুর্তে সরকার ও আওয়ামী লীগ সংলাপের ব্যাপারে কোন চিন্তা ভাবনা করছে না।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সড়ক যোগাযোগ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. একাব্বর হোসেন এমপি, চারলেন প্রকল্পের পরিচালক দিলীপ কুমার গুহ ও অতিরিক্ত পরিচালক জিকরুল হাসানসহ সড়ক যোগাযোগ ও সেতু মন্ত্রণালয়ের অন্যান্য কর্মকর্তারা।

সাপ্তাহিক গণবিপ্লব
এইমাত্র পাওয়া
error: দাঁড়ান আপনি জানেন না কপিরাইট আইনে দণ্ডনীয় অপরাধ। কর্তৃপক্ষের কাছ থেকে অনুমতি নিয়ে নিন।