কালিহাতীতে স্বতন্ত্র প্রার্থীর বিরুদ্ধে নৌকা প্রতিক ভাঙচুরের অভিযোগ

প্রকাশিত : ১১ নভেম্বর, ২০২১

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে টাঙ্গাইলের কালিহাতীর বল্লভবাড়ি এলাকায় স্বতন্ত্র প্রার্থীর বিরুদ্ধে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বানানো নৌকা প্রতিক ভাঙচুর করার অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (১০ নভেম্বর ) রাতে বঙ্গবন্ধু সেতুপূর্ব রেলস্টেশন সংলগ্ন উপজেলার গোহালিয়াবাড়ি ইউনিয়নের বল্লভবাড়ি এলাকায় আওয়ামী লীগ মনোনীত ইউপি প্রার্থী আব্দুল হাই আকন্দের নৌকা ভাঙচুর করা হয়েছে।

বল্লভবাড়ি এলাকার সফুরা খাতুন বলেন, বিএনপির স্বতন্ত্র প্রার্থী মতিউল আলম তালুকদারের লোকজন চশমা মার্কার মিছিল করে বঙ্গবন্ধু সেতু পূর্ব রেলসেতু থেকে বল্লভবাড়ির দিকে যাচ্ছিল। এসময় বল্লভবাড়িতে তৈরি করা নৌকা ভাঙচুর করে দ্রুত এলাকা ত্যাগ করে। তাদের হাতে লাঠিসোটা থাকায় ভয়ে সামনে যায়নি।

স্থানীয় শাহিদা বেগম বলেন, ২০-২৫ জনের একটি গ্রুপ মিছিল করতে করতে যাচ্ছিলো। এক পর্যায়ে তারা নৌকা ভাঙচুর শুরু করে। এতে শব্দ পেয়ে বের হয়ে দেখি স্বতন্ত্র প্রার্থীর লোকজন লাঠি দিয়ে ভাঙচুর করছে। পরে নৌকার লোকজন এলে তারা পালিয়ে যায়।

গোহালিয়াবাড়ি ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইউনুছ আলী আকন্দ বলেন, ইউনিয়নের আফজালপুর এলাকায় কর্মীসভায় গিয়েছিলাম। সন্ধ্যার সময় খবর পেলাম বিএনপির স্বতন্ত্র প্রার্থীর নেতাকর্মীরা নৌকা ভেঙে ফেলেছে। পরে সেখানে গিয়ে দেখি ভাঙা নৌকা পড়ে আছে।

আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী আব্দুল হাই আকন্দ বলেন, বিএনপির স্বতন্ত্র প্রার্থী মতিউল আলম তার লোকজন নিয়ে আমার বাড়ি যাওয়ার রাস্তায় তৈরি করা নৌকা ভাঙচুর করেছে। এনিয়ে থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। এছাড়া রিটার্নিং কর্মকর্তাকেও বিষয়টি জানানো হয়েছে।

কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) মোল্লা আজিজুর রহমান বলেন, নৌকা ভাঙার কোন ঘটনা ঘটেনি। ছবিতে যেটা দেখতে পেয়েছি তাতে বানানো নৌকার কাপড় ছেড়া ও হেলে পড়েছে। তবে এই বিষয়ে একটা অভিযোগ পাওয়া গেছে। তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এইমাত্র পাওয়া
error: দাঁড়ান আপনি জানেন না কপিরাইট আইনে দণ্ডনীয় অপরাধ। কর্তৃপক্ষের কাছ থেকে অনুমতি নিয়ে নিন।