গোপালপুরে নির্মাণাধীন ভবনে বোমা রেখে চাঁদা দাবি

প্রকাশিত : ২৪ নভেম্বর, ২০২১

টাঙ্গাইলের গোপালপুর উপজেলায় একটি নির্মাণাধীন ভবনের নিচতলায় রিমোট কন্ট্রোল বোমা রেখে খামে ভরে একটি চিঠি দিয়েছে দুর্বৃত্তরা। সাথে ১০ টাকার একটি নোটও দেয়া হয়েছে।

ঘটনাটি ঘটেছে নন্দনপুর এলাকার আব্দুর রাজ্জাক নামের এক ইঞ্জিনিয়ারের বাসায়। তার কাছে ১ লাখ টাকা চাঁদা দাবি ও হত্যার হুমকি করে এ চিঠি দেয় দুর্বৃত্তরা।

আব্দুর রাজ্জাক ঢাকায় একটি বেসরকারি কোম্পানিতে কর্মরত।

তার স্ত্রী ঝর্ণা বেগম প্রথম চিঠিটি দেখতে পান। পরে তিনি বিষয়টি পুলিশকে অবগত করেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে বাসাটি ঘিরে রেখেছে।চিঠিতে লেখা রয়েছে, এক লাখ টাকা নিয়ে রাস্তায় হেঁটে কিছু দূর গিয়ে একটি চালতা গাছের নিচে চিপসের হলুদ প্যাকেটে রাত দশটার মধ্যে রাখতে বলা হয়েছে। তা না হলে রাত সাড়ে দশটায় ভবনে রাখা রিমোট কন্ট্রোল বোমাটি ফাটিয়ে দেয়া হবে।

চিঠিতে আরো লেখা রয়েছে রিমোট কন্ট্রোল বোমাটিতে হাত না দিতে এবং পুলিশকে না জানাতে তাহলে উনাদের লোক ওনার ছেলে এবং মেয়ে কে গুলি করে মেরে ফেলবে।

গোপালপুর থানার ভারপ্রাপ্ত ওসি তদন্ত মো. মাসুম ভূঁইয়া বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে বোমের মত সাদৃশ্য একটি বস্তু দেখেছি। বাড়িটি পুলিশ দিয়ে ঘিরে রাখা হয়েছে। বোম ডিসপোজাল ইউনিটকে খবর দেয়া হয়েছে। ঢাকা থেকে বোম ডিসপোজাল ইউনিট আসলে বোমার মতো সাদৃশ্য বস্তুটি কি তা বলতে পারা যাবে বলেও জানান তিনি।

আপনার মতামত দিন

You must be Logged in to post comment.

এইমাত্র পাওয়া
error: দাঁড়ান আপনি জানেন না কপিরাইট আইনে দণ্ডনীয় অপরাধ। কর্তৃপক্ষের কাছ থেকে অনুমতি নিয়ে নিন।