গোপালপুরে বেগম রোকেয়া দিবস উপলক্ষে সংবর্ধনা

প্রকাশিত : ১০ ডিসেম্বর, ২০২০

‘জয়িতা তোমরাই-আমাদের বাতিঘর’ প্রতিপাদ্যে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উদযাপন উপলক্ষে ‘জয়িতা অন্বেষণে বাংলাদেশ’ শীর্ষক কার্যক্রমের আওতায় টাঙ্গাইলের গোপালপুরে জয়িতাদের সংবর্ধনা ও সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়েছে।

উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মকর্তা কার্যালয়ের আয়োজনে বুধবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংবর্ধিত জয়িতারা হলেন- অর্থনৈতিক ক্ষেত্রে উপজেলার চাতুটিয়া গ্রামের লিটন চন্দ্র দে আমীনের স্ত্রী শিখা দে, শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে মির্জাপুর উত্তর পাড়ার নয়ন আলীর স্ত্রী হালিমা বেগম ও সফল জননী নারী খামার পাড়ার মতিয়ার রহমানের স্ত্রী মরিয়ম বেগম।


উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) বিকাশ বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মহিলা বিষয়ক কর্মকর্তা তাপসী শীল, একাডেমিক সুপারভাইজার কামরুন্নাহার তন্নী, যুব উন্নয়ন কর্মকর্তা ইসমাইল হোসেন, সমবায় কর্মকর্তা আইন উদ্দিন, উপজেলা তথ্য সেবা কর্মকর্তা তাসলিমা খাতুন ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ সাইফুল ইসলাম প্রমুখ। এ সময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও উপজেলার অন্যান্য প্রায় কর্মকর্তা উপস্থিত ছিলেন।

সাপ্তাহিক গণবিপ্লব
এইমাত্র পাওয়া