টাঙ্গাইলে আগুনে পুড়ে বসত ঘর পুড়ে ছাই

প্রকাশিত : ২২ এপ্রিল, ২০২১

টাঙ্গাইলে আগুন লেগে বসত ঘর, ঘরের আসবাব পত্র ও টাকা পুড়ে ছাই হয়েছে। বুধবার (২১ এপ্রিল) ভোর রাতে সদর উপজেলার মাগুড়াটা গ্রামে মকরম আলীর ঘরে আগুনে সব পুড়ে ছাই হয়ে যায়। বিষয়টি স্থানীয় ইউপি সদস্য সাথী বেগম নিশ্চিত করেছেন।

তিনি জানান, মকরম আলীর স্ত্রী ফরিদা বেগম মেয়ের বাড়িতে অবস্থান করায় তিনি পাশের গোয়াল ঘরে শুয়ে ছিলো। ভোর রাতে পাশের বাড়ি লোকজন সেহরী খাওয়ার সময় উঠে দেখতে পায় মকরম আলী ঘরে আগুন লেগেছে। তাদের আত্মচিৎকারে আশে পাশের লোকজন এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণ করার চেষ্টা করে। নিয়ন্ত্রণ না করতে পেরে বিষয়টি তাৎনিকভাবে ফায়ার সার্ভিসকে জানানো হয়। তারা আসার আগেই বসত ঘর, ঘরের আসবাব পত্র, ১৩টি কম্বল, আলমাড়ী ও টাকা পুড়ে ছাই হয়ে যায়। ঈদের আগে আগুন লেগে সব পুড়ে যাওয়ায় মকরম আলী একেবারে নিঃশ্ব হয়েছে।

টাঙ্গাইল ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের সহকারি স্টেশন অফিসার মো. রেজাউল করিম জানান, ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট কাজ করে আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। আগুনটি তাৎনিক সারা ঘরে ছড়িয়ে পড়ে। আগুনে পুড়ে মকরম আলী ৬ লাখ টাকার তি হয়েছে।

সাপ্তাহিক গণবিপ্লব
এইমাত্র পাওয়া