টাঙ্গাইলে আমাদের সময় পত্রিকার ১৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

প্রকাশিত : ২৯ মার্চ, ২০১৭

স্টাফ রিপোর্টার:

“ভালোবাসা এই পথে গেছে” স্লোগানে দেশের অন্যতম পাঠকপ্রিয় জাতীয় দৈনিক আমাদের সময় পত্রিকার ১৩তম প্রতিষ্ঠা বার্ষিকী টাঙ্গাইলে পালিত হয়েছে।
বুধবার টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু মিলনায়তনে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও কেক কাটা হয়।
অনুষ্ঠানের শুরুতে দৈনিক আমাদের সময়ের সাবেক টাঙ্গাইল প্রতিনিধি ও মানবাধিকার কর্মী অকাল প্রয়াত এহসানুল হক খান শাহীনের আত্মার শান্তি কামনায় দাঁড়িয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. মাহবুব হোসেন, বিশেষ অতিথি ছিলেন টাঙ্গাইলের পুলিশ সুপার মাহবুব আলম, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও প্রখ্যাত কবি বুলবুল খান মাহবুব, টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরন, টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা ও জেলা সিনিয়র তথ্য কর্মকর্তা কাজী গোলাম আহাদ।

টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহম্মেদ এর সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন দৈনিক আমাদের সময়ের টাঙ্গাইল প্রতিনিধি কাজল আর্য।

এসময় দৈনিক আমাদের সময়ের ভূঞাপুর উপজেলা প্রতিনিধি সিরাজুল ইসলাম কিসলুসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ায় কর্মরত টাঙ্গাইলের সংবাদকর্মীবৃন্দ প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

আলোচনা সভা শেষে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী উদ্যাপন করা হয়। প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানটি প্রয়াত প্রতিনিধি এহসানুল হক খান শাহীনের নামে উৎসর্গ করা হয়েছে।

সাপ্তাহিক গণবিপ্লব
এইমাত্র পাওয়া
error: দাঁড়ান আপনি জানেন না কপিরাইট আইনে দণ্ডনীয় অপরাধ। কর্তৃপক্ষের কাছ থেকে অনুমতি নিয়ে নিন।