টাঙ্গাইলে পশ্চিমবঙ্গের নির্বাচনী পোস্টার!

প্রকাশিত : ১৭ এপ্রিল, ২০১৬

ভ্রাম্যমান প্রতিনিধিঃ

tangail

ভারতের পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচন চলছে। ওই নির্বাচনকে ঘিরে টিভি চ্যানেল-পত্রিকায় দেখা যায় নিত্য নতুন বিজ্ঞাপন। এতোদিন এর প্রচারণা শুধু ভারতজুড়ে দেখা গেলেও এবার নির্বাচনের পোস্টার উড়ে এসেছে টাঙ্গাইলে। শুক্রবার(১৫ এপ্রিল) গ্যাস বেলুনে উড়ে টাঙ্গাইলের ঘাটাইলে এসে পৌঁছেছে পশ্চিমবঙ্গের বিধানসভার তৃণমূলের নির্বাচনী পোস্টার।
শুক্রবার(১৫ এপ্রিল) রাত ৯টার দিকে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার আশারিয়াচালা নামক স্থানে এক ব্যক্তির পোল্ট্রি খামারে ‘কৃষ্ণেন্দ নারায়ণ চৌধুরীকে জোড়া ফুল’ প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করুন এমন একটি নির্বাচনী পোস্টার পশ্চিমবঙ্গ থেকে উড়ে এসেছে। এ নিয়ে ওই এলাকার মানুষের মধ্যে ব্যাপক কৌতূহল সৃষ্টি হয়েছে ।
খামারের মালিক আতিকুর রহমান লিটু বলেন, শুক্রবার(১৫ এপ্রিল) রাত ৯টার দিকে আমার পোল্ট্রি খামারের কাছে একটা জিনিস উড়তে দেখি। অন্ধকার থাকায় সেটা কি জিনিস তা বুঝতে পারিনি। এ জন্য প্রথমে একটু ভয় পেয়েছিলাম। কিছু সময় পরে তা আস্তে আস্তে নিচে নেমে আসলে দেখতে পাই- বেলুনের সঙ্গে পোস্টার ঝুলছে। তা তৃণমূলের নির্বাচনী পোস্টার। সেই সঙ্গে সাদা বেলুনগুলোতেও তৃণমূলের প্রতীক দেখতে পাই। খামার থেকে বেলুন ও পোস্টার বাজারে নিয়ে আসলে শতশত কৌতূহলী মানুষ তা দেখার জন্য ভিড় করে। মানুষের ভিড়ের কারণে কিছু বেলুন ও পোস্টার নষ্ট হয়ে গেছে।
ধলাপাড়া গ্রামের টিটু বলেন, বেলুনে উড়িয়ে নির্বাচনের এমন পোস্টার আমাদের এলাকার মানুষ আগে কোন দিন দেখেনি। ভারত থেকে নির্বাচনের পোস্টার উড়ে এসেছে এমন খবর এলাকায় ছড়িয়ে পড়লে তা এক নজর দেখার জন্য সাধারণ মানুষ ছুটে আসছে।

সাপ্তাহিক গণবিপ্লব
এইমাত্র পাওয়া
error: দাঁড়ান আপনি জানেন না কপিরাইট আইনে দণ্ডনীয় অপরাধ। কর্তৃপক্ষের কাছ থেকে অনুমতি নিয়ে নিন।