টাঙ্গাইলে ব্যবসায়ির উপর হামলার ঘটনায় মানববন্ধন

প্রকাশিত : ১৩ জানুয়ারী, ২০২২

টাঙ্গাইল সদর উপজেলার বেলটিয়াবাড়ী গ্রামের ব্যবসায়ি শিপন মিয়ার উপর হামলাকারীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) বেলটিয়াবাড়ী মোড়ে সকাল ১১ টা থেকে ঘন্টাব্যাপি আয়োজিত মানববন্ধনে অংশগ্রহণ করেন প্রায় সহস্রাধিক গ্রামবাসি।


মানববন্ধনে বক্তব্য রাখেন গালা ইউনিয়নের নবনির্বাচিত সংরক্ষিত মহিলা ইউপি সদস্য শিখা রাণি সরকার, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ ও অজিত কুমার দাস, আলহাজ রমজান আলী সরকার, খন্দকার শাহজাহান, বেলটিয়াবাড়ী জামিয়া ফারুকীয়া মসজিদ ও মাদ্রাসা কমিটির সভাপতি আব্দুল কদ্দুছ মিয়া, সাধারণ সম্পাদক রেজাউল হাসনাত শিল্পী প্রমুখ।


বক্তারা বলেন, গত ৮ জানুয়ারি সন্ধ্যায় ব্যবসায়ি শিপনকে পূর্ব শত্রুতার জেরে ও দেশীয় অস্ত্র দিয়ে ওই গ্রামের সোহাগ খান, টিপু মিয়া, আক্তারুজ্জামান বাদল, শাহান শাহসহ কয়েকজন বেধরক মারধর করে। স্থানীয়রা শিপনকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় প্রেরণ করে। এ ঘটনায় ১০ জানুয়ারি শিপনের বড় ভাই মিঠুন বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন। তবে এখনও হামলা জড়িত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। অবিলম্বে হামলাকারীদের গ্রেফতার ও শাস্তির দাবি জানিয়েছেন আন্দোলনকারীরা।


এ বিষয়ে মামলার তদন্তকারি কর্মকর্তা (এসআই) মফিকুল ইসলাম বলেন, এ ঘটনায় তদন্ত চলছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

আপনার মতামত দিন

You must be Logged in to post comment.

তারিখ অনুযায়ী সংবাদ পড়ুন

জানুয়ারী 2022
রবি সোম বুধ বৃহ. শু. শনি
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
এইমাত্র পাওয়া
error: দাঁড়ান আপনি জানেন না কপিরাইট আইনে দণ্ডনীয় অপরাধ। কর্তৃপক্ষের কাছ থেকে অনুমতি নিয়ে নিন।