দেলদুয়ারে আ’লীগের ৭ নেতা বহিষ্কার

প্রকাশিত : ২৪ এপ্রিল, ২০১৬

দেলদুয়ার প্রতিনিধিঃ

nomark-awamilig-bohishkar1-thumbnail
টাঙ্গাইলের দেলদুয়ারে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে বিদ্রোহী প্রার্থীসহ ৭ নেতাকে বহিষ্কার করা হয়েছে। উপজেলা সভাপতি খন্দকার ফজলুল হক ও সাধারণ সম্পাদক এম শিবলী সাদিক স্বাক্ষরিত বহিষ্কারাদেশ সংক্রান্ত চিঠি সংশ্লিষ্ট নেতাদের নিকট পৌঁছানো হয়েছে। বিষয়টি রোববার(২৪ এপ্রিল) নিশ্চিত করেছেন সাধারণ সম্পাদক শিবলী।
তাদের বিরুদ্ধে ইউপি নির্বাচনে আ’লীগ প্রার্থীদের বিরুদ্ধে প্রার্থী হওয়া এবং দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ আনা হয়েছে। চিঠিতে বলা হয়েছে, বহিস্কৃত নেতারা দলের সাংগঠনিক পরিচয়সহ দলীয় সকল পরিচয় থেকেই বহিস্কৃত হবেন।
বহিস্কৃত নেতারা হচ্ছেন, ডুবাইল ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী উপজেলা শাখার সহ-সভাপতি মো.আতোয়ার রহমান, সদর ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী উপজেলা শাখার সহ-সভাপতি মো. আবুল কাশেম খান, আটিয়া ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী উপজেলা শাখার স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মো. বাবুল উজ্জামান মোল্লা, দেউলী ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক খন্দকার জাহাঙ্গীর হোসেন, দেউলী ইউনিয়নের জাতীয় পার্টির প্রার্থী ইউনিয়ন আ’লীগের সভাপতি মো.কামরুল ইসলাম সাচ্চু, আটিয়া ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী ইউনিয়ন আ’লীগের প্রাথমিক সদস্য মো. সিরাজুল ইসলাম মল্লিক ও উপজেলা শাখার সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক কৃষ্ণ কান্তি দে সরকার।

সাপ্তাহিক গণবিপ্লব
এইমাত্র পাওয়া