দেশে আইএস জঙ্গিদের কোন অস্তিত্ব নেই…..স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত : ২১ এপ্রিল, ২০১৬

নাগরপুর সংবাদদাতাঃ

 Tangail Home Minister pic
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, দেশে কোন আইএস জঙ্গিদের কোন অস্তিত্ব নেই। তবে আমাদের দেশীয় জঙ্গি রয়েছে। অনেকদিন ধরেই দেশীয় জঙ্গিরা সক্রিয় ছিল। আমাদের নিরাপত্তা বাহিনী ও গোয়েন্দাদের তৎপরতায় তারা নিয়ন্ত্রিত রয়েছে। কোথাও তাদের মাথাচারা দিয়ে উঠতে দেইনি। তিনি আরো বলেন, কত হাজার জঙ্গি সক্রিয় আছে আমাদের কাছে তার সঠিক তথ্য নেই। তবে যারা এই জঙ্গি তৎপরতার সাথে জড়িত তারা সকলেই আমাদের নিয়ন্ত্রণে রয়েছে। তিনি বৃহস্পতিবার(২১ এপ্রিল) সকালে টাঙ্গাইলের নাগরপুরে ফায়ার সার্ভিস ও থানা ভবন উদ্বোধনী অনুষ্ঠানের আগে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে এ কথা বলেন। DSC_0033
তিনি আরো বলেন, সাইবার ক্রাইম যাতে না হয় সেজন্য আমরা একটি ইউনিট করেছি। সেই ইউনিটে প্রশিক্ষিত অফিসার নিয়োগ দেয়া হচ্ছে, যাতে অপরাধ দমনে ইউনিটি শক্তিশালী ভূমিকা রাখতে পারে।
তনু হত্যার বিষয়ে তিনি বলেন, মামলাটি সিআইডি তদন্ত করছে। অতিশিঘ্রই হত্যা রহস্য উন্মোচিত হবে।
স্বরাষ্ট্রমন্ত্রী নাগরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের নতুন ভবন ও নবনির্মিত নাগরপুর থানা ভবনের উদ্বোধন করেন। পরে উপজেলা মাঠে এক সুধী সমাবেশে বক্তব্য রাখেন।
এ সময় আরো বক্তব্য রাখেন, ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী অ্যাডভোকেট তারানা হালিম, সংসদ সদস্য খন্দকার আব্দুল বাতেন, সংসদ সদস্য মনোয়ারা বেগম, টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. মাহবুব হোসেন, পুলিশ সুপার সালেহ মোহাম্মদ তানভীর, টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরন প্রমুখ।

সাপ্তাহিক গণবিপ্লব
এইমাত্র পাওয়া
error: দাঁড়ান আপনি জানেন না কপিরাইট আইনে দণ্ডনীয় অপরাধ। কর্তৃপক্ষের কাছ থেকে অনুমতি নিয়ে নিন।