ভূঞাপুরে আ’লীগ প্রার্থীর মনোনয়ন পুন:বিবেচনার দাবিতে মানববন্ধন

প্রকাশিত : ২৭ নভেম্বর, ২০২১

টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার গোবিন্দাসী ইউনিয়নে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাংচুর মামলার প্রধান আসামী মো. দুলাল হোসেন চকদারকে নৌকার মনোনয়ন দেওয়ার প্রতিবাদ ও পুন:বিবেচনার দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।
শনিবার (২৬ নভেম্বর) সকাল সাড়ে ১০টা থেকে সাড়ে ১১ টা পর্যন্ত ভূঞাপুরের গোবিন্দাসী টি-রোডে ওই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।


মানববন্ধনে বক্তব্য রাখেন, গোবিন্দাসী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইকরাম উদ্দিন তারা মৃধা, গোবিন্দাসী ইউনিয়ন আ’লীগের সাবেক সভাপতি ও সাবেক চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম আমিন, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি জহুরুল ইসলাম, নাজমুল হোসেন তারা, জয়নাল আবেদীন, মো. আমিন মন্ডল, যুগ্ম-সম্পাদক রফিকুল ইসলাম রফিক, বেলায়েত হোসেন প্রমুখ।


বক্তাদের অভিযোগ, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সভাপতিদের কাউকে দলীয় মনোনয়ন না দিয়ে ২০১৭ সালে জাতির পিতা বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাংচুর মামলার প্রধান অভিযুক্ত মো. দুলাল হোসেন চকদারকে নৌকা প্রতীক দেওয়া হয়েছে। জেলা ও উপজেলা আওয়ামীলীগ টাকার বিনিময়ে ইউপি সদস্য প্রার্থী দুই ব্যক্তি ও মো. দুলাল হোসেন চকদারের নাম কেন্দ্রীয় কমিটির কাছে পাঠিয়েছে। বক্তারা চতুর্থ ধাপে অনুষ্ঠেয় গোবিন্দাসী ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন পুন:বিবেচনায় প্রার্থী পরিবর্তন করে আওয়ামীলীগের প্রার্থীকে নৌকা প্রতীক দেওয়ার দাবি জানান।


মানববন্ধনে বক্তারা ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করে মো. দুলাল হোসেন চকদারের মনোনয়নকে প্রত্যাখান ও প্রতিহত করার ঘোষণা দিয়েছেন।

আপনার মতামত দিন

You must be Logged in to post comment.

তারিখ অনুযায়ী সংবাদ পড়ুন

জানুয়ারী 2022
রবি সোম বুধ বৃহ. শু. শনি
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
এইমাত্র পাওয়া
error: দাঁড়ান আপনি জানেন না কপিরাইট আইনে দণ্ডনীয় অপরাধ। কর্তৃপক্ষের কাছ থেকে অনুমতি নিয়ে নিন।