মেয়র পদে মনোনয়ন প্রত্যাশী মনিরের মতবিনিময়

প্রকাশিত : ১৯ অক্টোবর, ২০২০

আসন্ন টাঙ্গাইলের  কালিহাতী পৌরসভা নির্বাচনে  মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মনিরুজ্জামান মনির ধারাবাহিক  মতবিনিময় করে চলেছেন।  তিনি শুক্রবার সন্ধ্যার পর পৌরসভার ৭নং ওয়ার্ডের চামুরিয়ায় কাদের তালুকদারের বাড়িতে কয়েক শতাধিক মানুষের সাথে মতবিনিময় করেন।

এসময় মনিরুজ্জামান মনির  বলেন আমি আপনাদেরই ভাই, বন্ধু ও সন্তান। দীর্ঘদিন যাবত দলের কাজ করছি। কালিহাতী পৌর ছাত্রলীগের সভাপতি ছিলাম। রাজনীতি করতে  গিয়ে হামলা মামলার শিকার হয়েছি। তবুও বঙ্গবন্ধুর আদর্শ থেকে বিন্দুমাত্র সরে আসি নি। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে কাজ করে যাচ্ছি। দল মনোনয়ন দিলে আমি অবশ্যই মেয়র পদে জয়লাভ করবো। এজন্য আপনাদের সার্বিক সহযোগিতা ও সমর্থন কামনা করছি।

ওয়ার্ড আওয়ামী সহ-সভাপতি আবদুল আজিজের  সভাপতিত্বে মতবিনিময় সভায়  উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক ও সমবায় বিষয়ক সম্পাদক আতোয়ার রহমান সিদ্দিকী স্বপন, কালিহাতী পৌর স্বেচ্ছাসেবক লীগের  সভাপতি মাসুদ রানা, সহ-সভাপতি  রাজন মিয়া, পৌর ছাত্রলীগের যুগ্ম আহবায়ক এইচএল হৃদয়, সাহাবুদ্দিন ও মাসুম, কালিহাতি কলেজ ছাত্রলীগের আহবায়ক জাহিদ,  পৌর শ্রমিক লীগের সহ-সভাপতি রনি প্রমূখ।

সাপ্তাহিক গণবিপ্লব
এইমাত্র পাওয়া