১৩০ টাকায় পুলিশে চাকরি পেলেন টাঙ্গাইলের ৭৫ ছেলে-মেয়ে

প্রকাশিত : ২৭ নভেম্বর, ২০২১

টাঙ্গাইলে ১৩০ টাকায় পুলিশের চাকরি পেলো ৭৫ জন। এর মধ্যে ছেলে ৬৪ আর মেয়ে ১১ জন। জেলায় পুলিশের ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে আবেদন করে ৩ হাজার জন। এর মধ্যে ঘুষ-তদবির ছাড়াই বিভিন্ন ধাপের পরিক্ষায় উত্তীর্ণ ৭৫ জনের চাকরি হয়েছে।


শুক্রবার (২৬ নভেম্বর)রাতে সকল পরিক্ষা শেষে উত্তীর্ণ দের তালিকা প্রকাশ করে জেলা পুলিশ। এ সময় লাইন্স মাঠে আবেগ ঘন পরিবেশ তৈরি হয়।


পুলিশের চাকরি পাওয়া গোপালপুর উপজেলার নান্দুটিয়ান গ্রামের কৃষক শফি ইসলামের মেয়ে তানিয়া ইসলাম বলেন, আমি মাত্র ১৩০ টাকায় চাকরি পাবো কখনো কল্পনাও করিনি। চাকুরি হওয়ায় আমার পরিবারের অনেক উপকার হয়েছে। এখন আমি পরিবারের পাশে দাড়াতে পারবো। বাবাকে আর কষ্ট করতে হবেনা।


ভূঞাপুর উপজেলার মাটিকাটা গ্রামের আব্দুল বাছেদের ছেলে সিরাজুল ইসলাম বলেন, আমার বাবা ক্ষুদ্র ব্যবসায়ী আমি চাকরি পেয়ে অনেক আনন্দিত।


এ বিষয়ে টাঙ্গাইলের পুলিশ সুপার (এসপি)সরকার মোহাম্মদ কায়সার বলেন, কনস্টেবল নিয়োগ পক্রিয়া স্বচ্ছ রাখতে সব প্রস্তুতি নিয়েছি এবং সততার সাথে নিয়োগ প্রক্রিয়া সম্পূর্ণ করেছি। মাননীয় আইজিপি মহোদয়ের উদ্যোগে পুলিশ কনস্টেবল নিয়োগ সম্পূর্ণ স্বচ্ছ করার লক্ষ্যে সম্পূর্ণ নতুন নিয়মে কনস্টেবল নিয়োগ পরীক্ষাটি সম্পন্ন হয়েছে। আমরা টাঙ্গাইল জেলাবাসীকে কথা দিয়েছিলাম একটি স্বচ্ছ ও সুন্দর নিয়োগ উপহার দেওয়ার, আমরা আমাদের কথা রেখেছি।


তিনি আরও বলেন, বাংলাদেশ পুলিশের ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ পরীক্ষা-২০২১ এর টাঙ্গাইল জেলার প্রাথমিকভাবে যারা নির্বাচিত হয়েছেন তারা সম্পূর্ণ মেধা ও যোগ্যতার ভিত্তিতে নির্বাচিত হয়েছে।


এ সময় নিয়োগ বোর্ডের সদস্যসহ টাঙ্গাইল জেলা পুলিশের সকল পর্যায়ের পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

আপনার মতামত দিন

You must be Logged in to post comment.

তারিখ অনুযায়ী সংবাদ পড়ুন

জানুয়ারী 2022
রবি সোম বুধ বৃহ. শু. শনি
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
এইমাত্র পাওয়া
error: দাঁড়ান আপনি জানেন না কপিরাইট আইনে দণ্ডনীয় অপরাধ। কর্তৃপক্ষের কাছ থেকে অনুমতি নিয়ে নিন।