সাংবাদিকদের মধ্যে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ

প্রকাশিত : ১৯ জুলাই, ২০২১

‘আসন্ন ঈদুল আযহা উপলক্ষে টাঙ্গাইলে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার ঈদ উপহার বিতরণ করা হয়েছে.। ‘সোমবার (১৯ জুলাই) সকালে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু মিলনায়তনে এ ঈদ সামগ্রী বিতরণ করা হয়’।

এতে প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইলের জেলা প্রশাসক ড. আতাউল গনি। টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় (বিপিএম), টাঙ্গাইল পৌরসভার মেয়র সিরাজুল হক আলমগীর, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আমিনুল ইসলাম, টাঙ্গইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা দিলীপ কুমার সাহা।

জেলা প্রশাসক আতাউল গনি বলেন, করোনাভাইরাসের সময় সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষের মধ্যে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে বিভিন্ন সহায়তা বিতরণ অব্যহত রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার সাংবাদিকবান্ধব। এই সরকারের সময় সাংবাদিকদের কল্যাণে বিভিন্ন প্রদক্ষেপ নেয়া হয়েছে। 

তিনি বলেন, জেলা প্রশাসক বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর দেয়া ঈদ উপহার টাঙ্গাইল জেলার ১০ লক্ষ দুস্থ মানুষ টাকা, চাউল, ঈদ সামগ্রী পাবেন।

জেলা প্রশাসক বলেন, টাঙ্গাইলের সাংবাদিকরা যাতে সরকারের পক্ষ থেকে সকল সহায়তা পায় তার জন্য এসময় জেলা প্রশাসনের পক্ষ থেকে সহায়তার আশ্বাস দেওয়া হয়। প্রধানমন্ত্রীর ঈদ উপহারের মধ্যে ছিল পোলাওয়ের চাল, সেমাই, তেল, গুড়া দুধ, ডাল, চাল, চিনি, আতর।

সাপ্তাহিক গণবিপ্লব
এইমাত্র পাওয়া